এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দুর্গাকে প্রণাম ঠুকে পুজোর সামগ্রী হাতিয়ে নিয়ে গেল চোর

নিজস্ব প্রতিনিধি: চুরি করার আগে মাকে ভক্তি ভরে প্রণাম। তা দেখে বোঝার জো নেই, যে ইনি কিছুক্ষণ পর ব্যাগ ভর্তি জিনিসপত্র নিয়ে চম্পট দেবে পুজো মণ্ডপ থেকে। চোরের এমন কর্মকাণ্ড ধরা পড়ল সিসি ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার শেওড়াফুলির একটি আবাসনের পুজোয়। গোটা বিষয়টি জানাজানি হতে শোরগোল পড়ে গিয়েছে ওই আবাসনে।

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, মা দুর্গাকে প্রণাম করে জুতো খুলে মণ্ডপে ঢুকে পড়ে চোর। এরপর পুজোতে ব্যবহৃত বাসন-সহ পাত্র ও শাড়ি, গামছা, পুজো সামগ্রী যা ছিল প্রতিমার সামনে তা একে একে ব্যাগে ভরে নেয় সে। ব্যগে ভরে নিয়ে্ দেরি না করে পুজো মণ্ডপ থেকে কেটে পড়ে চোর। হুগলির শেওড়াফুলির ৪ নম্বর রেল গেটের সামনে দিশারী মহিলা আবাসনের পুজো মণ্ডপে ঘটেছে এই ঘটনা। বুধবার দশমীর ভোরে এই ঘটনাটি ঘটে বলে অভিযোগ। চোরের এমন ‘ভক্তি সহকারে চুরি দেখে তাজ্জব পুলিশ আধিকারিকরাও। আবাসনের বাসিন্দারা জানান, দীর্ঘ সাত বছর ধরে পুজো হচ্ছে এই আবাসনে। কিন্তু এমন ঘটনা ঘটেনি আগে। এ বছর দশমীর ভোরে মণ্ডপ ছিল শুনশান। পুজো মণ্ডপের আশেপাশে কেউ ছিল না। সেই সুযোগে মাকে প্রণাম ঠুকে মায়ের সামনে থেকে পুজোর সামগ্রী নিয়ে চম্পট দেয় চোর। আর গোটা দৃশ্য ক্যামেরা বন্দি হয়েছে সিসি ক্যামেরায়।

অন্যদিকে এই ঘটনার পর শোরগোল পড়ে যায় এলাকায়, ঠাকুরের বাসনপত্র  সহ পুজোর বিভিন্ন সামগ্রী চুরি গিয়েছে জানিয়ে শেওড়াফুলি ফাঁড়ির পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে শনাক্তকরণের প্রক্রিয়া শুরু করেন তদন্তকারীরা। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দিঘায় প্রবল জলোচ্ছ্বাস, জারি হল সতর্কতা

মুড়ি- ঘুগনি খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে বিজেপি, অভিযোগ তৃণমূলের  

সোম দুর্যোগে বাংলায় প্রাণহানী ১২জনের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

মুর্শিদাবাদের মাটিতে আরও একটা শীতলকুচি ঘটানোর হুমকি বিজেপি প্রার্থীর

প্রথম ২ ঘন্টায় বাংলার ৪ কেন্দ্রে পড়ল ১৫.৮৫ শতাংশ

বাংলার ৪ কেন্দ্রে চলছে ভোটগ্রহণ, তারই মাঝে বার্তা দিলেন শাহ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর