এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আসানসোলের ঘটনার পর শুভেন্দুকে গ্রেফতারের দাবি তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikary) গ্রেফতারের দাবি জানালেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি। আসানসোলে শুভেন্দুর কম্বল বিলির অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় তাঁকে গ্রেফতারের দাবি জানাল তৃণমূল।

প্রসঙ্গত রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একাধিকবার ডিসেম্বরে ‘ধামাকা’ হবে বলে মন্তব্য করেছিলেন। এমনকি ডিসেম্বর মাসের তিনটি তারিখও ঘোষণা করে দিয়েছিলেন তিনি। ডিসেম্বর মাসের ১২, ১৪ এবং ২১ তারিখে রাজ্যে বড় কিছু ঘটবে বলে মন্তব্য করেছিলেন তিনি। আর তাৎপর্যপূর্ণভাবে ১২ ডিসেম্বর বকটুই কাণ্ডের অভিযুক্ত লালন শেখের সিবিআই হেফাজতে থাকাকালীন সময়ে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। সেই ঘটনার পর ১৪ তারিখ অর্থাৎ বুধবার আসানসোলে শুভেন্দু অধিকারীর কম্বল বিতরণের অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক শিশু-সহ তিন জনের। জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৭ জন। বুধবার শুভেন্দুর সভায় তিন জনের মৃত্যুর পর বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। এমনকি এই ঘটনা নিয়ে মুখ খুলেছেন দিলীপ ঘোষ। লোভ দেখিয়ে আসানসোলে জমায়েত করা হয়েছিল বলে মন্তব্য করেছেন তিনি। এই কর্মসূচিতে দলের তরফে আরও দায়িত্ব নেওয়া উচিত ছিল বলে মন্তব্য করেছেন তিনি।

আসানসোলের ঘটনা নিয়ে শুভেন্দু অধিকারীকে বিঁধতে ছাড়েননি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তিনি টুইটে লেখেন ‘শুভেন্দু অধিকারী ১২ তারিখ, ১৪ তারিখ ও ২১ তারিখ আমাদের ডিসেম্বর ধামাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন। ১২ তারিখ সিবিআই হেফাজতে লালন শেখের মৃত্যু হয়েছে। ১৪ ডিসেম্বর আসানসোলে তাঁর কারণে তৈরি হওয়া বিশৃঙ্খল পরিস্থিতির জন্য তিন নিরপরাধ মানুষের মৃত্যু হয়েছে। ২১ ডিসেম্বর কি তাহলে আরও মর্মান্তিক কিছু ঘটতে চলেছে?’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাজ্যের মন্ত্রীদের PSO-দের ডিউটি পরিবর্তনের ভাবনা নবান্নের, নেপথ্যে কেষ্ট’র সায়গল

মানিকতলায় বহুতলে রবিবার রাতে ভয়ংকর আগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

ফুসফুসের মধ্যে নাকছাবির অংশ, বের করতে সফল চিকিৎসক

ভাঙড়ে রবিবার দুপুরে প্লাস্টিক কারখানায় বিধ্বংস আগুন, এলাকায় আতঙ্ক

আগামী ৫ মে থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর

ভোটের কাজে এবার নেওয়া হচ্ছে স্কুলবাসও

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর