এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাহুল গান্ধির ‘ভারত জোড়ো’ যাত্রায় যোগ দিচ্ছেন কমল হাসান

নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির (Rahul Gandhi) ‘ভারত জোড়ো’ যাত্রায় এবার যোগ দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান (Kamal Hasan)। রবিবার নিজেই এ কথা জানিয়েছেন মাক্কাল নিধি মাইয়ামের প্রধান। আগামী ২৪ ডিসেম্বর দিল্লিতে রাহুলের পদযাত্রায় যোগ দেবেন তিনি।

দেশজুড়ে চলা ঘৃণা ও বিদ্বেষের রাজনীতির বিরুদ্ধে গত সাতই সেপ্টেম্বর তামিলনাডুর কন্যাকুমারী থেকে ‘ভারত জোড়ো’ যাত্রা শুরু করেছেন প্রাক্তন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি। শেষ হবে কাশ্মীরে। ইতিমধ্যেই পদযাত্রার ১০০ দিন পূর্ণ হয়েছে। তামিলনাডু থেকে শুরু হওয়া যাত্রা কেরল, কর্নাটক, তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, গুজরাত হয়ে বর্তমানে রাজস্থানে রয়েছে যাত্রা। সাধারণ মানুষের মধ্যে রাহুলের ভারত জোড়ো যাত্রা যথেষ্টই সাড়া ফেলে দিয়েছে। বিশিষ্ট অভিনেতা অমল পালেকর থেকে শুরু করে রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর রঘুরাম রাজন, নর্মদা বাঁচাও আন্দোলনের নেত্রী মেধা পাটেকর সহ একাধিক বিশিষ্ট জন বিভিন্ন রাজ্যে ভারত জোড়ো যাত্রায় পা মিলিয়েছেন। আট থেকে আশি-সবাই প্রাক্তন কংগ্রেস সভাপতিকে এক ঝলক দেখতে রাস্তার পাশে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করছেন।

রবিবার দলের পদাধিকারী ও নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসেছিলেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। ওই বৈঠকে তিনি জানান, ‘ভারত জোড়ো যাত্রায় যোগ দেওয়ার জন্য রাহুল গান্ধি আমন্ত্রণ জানিয়েছেন। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে আগামী ২৪ ডিসেম্বর রাজধানী দিল্লিতে পদযাত্রায় যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।’ মাক্কাল নিধি মাইয়ামের মুখপাত্র মুরলী আপ্পাস সাংবাদিকদের জানিয়েছেন, শুধু কমল হাসানই নয় এমএনএমের নেতা-কর্মীরাও রাহুলের কর্মসূচিতে যোগ দিচ্ছেন।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পুঞ্চে বায়ুসেনার কনভয়ে হামলা জঙ্গিদের, নিহত এক জওয়ান

‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালের মঞ্চ মাতাবেন ডোনা

যৌন কেলেঙ্কারিকাণ্ডে গ্রেফতার দেবগৌড়া পুত্র এইচডি রেভান্না

দেবগৌড়ার নাতির হদিশ পেতে এবার ব্লু কর্নার নোটিশ সিবিআইয়ের!

দিল্লিতে আপের তারকা প্রচারকের তালিকায় তিহাড় বন্দি কেজরিওয়াল, সুনীতা

বিজেপিতে ঘর ওয়াপসি অরবিন্দর সিং লাভলির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর