এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিয়েবাড়ি থেকে চুরি ১০ মাসের শিশু! একদিন পরে উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: কালীঘাট থানা এলাকায় এক বিয়েবাড়ি থেকে চুরি হয়ে গেল ১০ মাসের শিশু। যদিও তদন্তে নেমে একদিন পরে আন্দুল স্টেশনের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন গোয়েন্দারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২১ মে রবিবার কালীঘাট ভারত সেবাশ্রম সংঘে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এক মহিলা। বিয়ের আসরে ওই মহিলার ১০ মাস বয়সী শিশুপুত্র কান্নাকাটি করছিল, সেই সময় পাশে দাঁড়ানো এক ব্যক্তি শিশুকে কোলে নিতে চান কান্না থামানোর জন্য। এরপর মহিলা ওই ব্যক্তির হাতে ছেলেকে দেন। কিন্তু কিছুক্ষণের মধ্যে শিশুটি-সহ ওই ব্যক্তিকে আর দেখা মিলছিল না। মহিলা উদ্বিগ্ন হয়ে ছোটাছুটি শুরু করে দেন। কিন্তু কোথাও শিশু হদিশ মেলেনি, সন্ধান মেলেনি সেই ব্যক্তিটিরও।

অবশেষে কালীঘাট থানার দ্বারস্থ হন শিশুর পরিবারের সদস্যরা। থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে কালীঘাট থানার পুলিশ। ঘটনাস্থলগ ভালো করে খতিয়ে দেখেন তাঁরা। পাশাপাশি ওই অনুষ্ঠানের সিসিটিভি ফুটেজ এবং এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁরা। ফুটেজ দেখে ওই ব্যক্তিকে শনাক্ত করার পর অভিযান শুরু করে পুলিশের গুন্ডা দমন শাখা। পুলিশ বিভিন্ন সূত্র মারফত জানতে পারেন অভিযুক্ত ব্যক্তির নাম বিক্রম রায়। ২২ মে আন্দুল স্টেশনের কাছে তল্লাশি চালিয়ে শিশুটিকে উদ্ধার করেন গোয়েন্দারা। শিশুকে উদ্ধারের কয়েকদিন পর ২৬ মে মনোজ সাউ নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, বিক্রম রায় শিশুটিকে মনোজ রায়ের কাছে বিক্রি করেছিল। তাঁকে জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করে বিহারের পটনার দানাপুর থেকে বিক্রম রায়কে ২৯ মে গ্রেফতার করেন তদন্তকারীরা। ট্রানজিট রিমান্ডে বিক্রমকে কলকাতায় নিয়ে আসা হয়। বুধবার তাকে আদালতে পেশ করবে পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দিনমজুরের কাজ করে সংসার চালান ‘পদ্মশ্রী’ দর্শনম মোগুলাইয়া

সোমবার থেকে বঙ্গে তাপপ্রবাহের সম্ভাবনা উধাও, ধেয়ে আসছে ঝড় – বৃষ্টি

শ্লীলতাহানির অভিযোগ: রাজভবনের কর্মীদের মুখ বন্ধের নির্দেশ রাজ্যপালের

সম্পত্তি হাতাতে ভাইকে পিটিয়ে খুন, নিউটাউনের বাড়ি থেকে উদ্ধার মৃতদেহ

‘সন্দেশখালি বিজেপি করেছে, সিপিএম আর কংগ্রেস ধুনো দিয়েছে’, দাবি কুণালের

৫৪ বছর বাদে ফিরে পেলেন হারিয়ে যাওয়া বিয়ের আংটি ! খুশিতে ডগমগ ম্যারিলিন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর