এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নিজস্বীর দৌলতেই রহস্যভেদ রেল যাত্রীর অস্বাভাবিক মৃত্যুর

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: পথেঘাটে হোক কিংবা চলন্ত ট্রেনে। নিজস্বী তোলার হিড়িকে মেতেছে আমজনতা। বিশেষ করে যাদের হাতে রয়েছে স্মার্ট ফোন। নিজস্বী তুলতে গিয়ে অনেককে প্রাণও খোয়াতে হয়েছে। ফলে নিজস্বী তোলার হিড়িক সমালোচনার বাণে জর্জরিত। কিন্তু এবার চলন্ত ট্রেনে তোলা এক নিজস্বীই এক রেল যাত্রীর অস্বাভাবিক মৃত্যুর রহস্যভেদ করল। এমনকি সন্দেহভাজন খুনিকেও ধরিয়ে দিয়েছে।

তাহলে খুলেই বলা যাক ঘটনাটি। কল্যাণ স্টেশনের কাছে চলন্ত ট্রেনে দাঁড়িয়েই নিজস্বী তোলায় ব্যস্ত ছিলেন জাহিদ জাইদি নামে এক যাত্রী। আর তখনই এক ছিনতাইবাজ আচমকা তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু কোনও ক্রমে সেই ছিনতাইয়ের চেষ্টা রুখে দেন জাহিদ। কিন্তু ততক্ষণে মোবাইলের ক্যামেরায় বন্দি হয়েছে ছিনতাইকারীর ছবি। ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করে পুলিশের সাহায্য চান তিনি। নিমিষেই ভাইরাল হয়ে যায় ওই ভিডিও। কল্যাণ রেল পুলিশের নজরেও পড়ে যায় ওই ছবি।

সঙ্গে সঙ্গেই ছিনতাইবাজকে পাকড়াও করতে আসরে নামেন পুলিশ আধিকারিকরা। মঙ্গলবার অভিযুক্ত ছিনতাইবাজ আকাশ যাদবকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার হয়। ওই ফোন ঘেঁটে তদন্তকারীরা জানতে পারেন, সেটির মালিক প্রভাস ভাঙে নামে পুণের এক বাসিন্দা। পেশায় ব্যাঙ্ক কর্মী প্রভাস হোলির ছুটি কাটাতে পুণে থেকে বাড়ি ফিরছিলেন। ছুটি কাটিয়ে ফের ২৫ মার্চ রাতে পুণের উদ্দেশে রওনা হয়েছিলেন। ভিঠলওয়াড়ি স্টেশনের কাছে মাঝ রাতে চলন্ত থেকে পড়ে গিয়ে মারা যান। কীভাবে পড়ে গিয়ে মৃত্যু হল তার তা নিয়ে ধোঁয়াশা ছিল। সেই ধোঁয়াশা কাটে আকাশকে জেরা করে। পুলিশের জেরার মুখে ধৃত ছিনতাইবাজ জানিয়েছে, গত ২৫ মার্চ মাঝ রাতে চলন্ত ট্রেনে ভাঙের মোবাইল ফোন ছিনতাই করে পালিয়েছিল সে। নিজের ফোন উদ্ধারে অরুণের পিছু নেন ভাঙে। ভিঠলওয়াড়ি স্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে মারা যান।  

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হরিয়ানায় ভাঙনের মুখে দুষ্যন্ত চৌতালার জেজেপি

মোদিকে দেখে অনুপ্রাণিত, ভোটের ময়দানে ওড়িশার চাওয়ালা

তামিলনাড়ুতে আতশবাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত্যু ৮

কেজরির ভোট প্রচারের অধিকার নেই, সুপ্রিম কোর্টে হলফনামায় জানাল ইডি

‘আমি বাড়ি ছাড়ছি’, বাবা-মাকে ফোনে মেসেজ করে কোটা থেকে নিখোঁজ নিট পড়ুয়া

বিধানসভায় মুখ্যমন্ত্রীকে শক্তি পরীক্ষার নির্দেশ দিন, হরিয়ানার রাজ্যপালকে চিঠি দুষ্যন্ত চৌতালার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর