এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিজেপি নেতা ৫ লক্ষ টাকা হাতিয়েছেন ডাক্তারের, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি: বিজেপি (BJP) নেতার আর্থিক লেনদেন সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর তাতেই হৈচৈ পড়ে গিয়েছে জলপাইগুড়িতে। বিজেপি নেতার সাফাই, তাঁর বদনাম করার জন্যই চক্রান্ত করে ভিডিও ভাইরাল করিয়েছেন জেলা সভাপতি। এই ঘটনায় এলাকা জুড়ে শুরু হয়েছে গুঞ্জন। যার বিরুদ্ধে টাকা হাতানোর অভিযোগ তাঁর নাম অলক চক্রবর্তী। তিনি জলপাইগুড়ি জেলা বিজেপির প্রাক্তন সহ সভাপতি। বর্তমানে তিনি অবশ্য বিক্ষুব্ধ নেতা  হয়েছেন।

বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ, তিনি জলপাইগুড়ি শহরের বিশিষ্ট চিকিৎসক (DOCTOR) পরেশনাথ সাহার কাছ থেকে ব্যবসা করার জন্য বেশ কয়েক বছর আগে ৫ লক্ষ টাকা ধার নিয়েছিলেন। অভিযোগ সেই টাকা ফেরত দিচ্ছিলেন না। বেশ কয়েকবার টাকা চাওয়ার পর ওই বিজেপি নেতা (LEADER) ডাক্তারবাবুকে একটি ৫ লক্ষ টাকার চেক দিয়েছিলেন। অভিযোগ, চেকটি জমা দেওয়ার পর তা বাউন্স হয়। এরপর বিষয়টি নিয়ে তিনি উকিলের দারস্থ হলে তা গড়ায় আদালত (COURT) পর্যন্ত। বর্তমানে আদলতের বিচারাধীন এই মামলা।

গত মঙ্গলবার এই সংক্রান্ত একটি ভিডিও আপলোড হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তা ফরওয়ার্ড হতে থাকে বিভিন্ন হোয়াটসঅ্যাপে। মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে ওই ভিডিও। তাতে দেখা গিয়েছে, চিকিৎসক এই টাকা সংক্রান্ত বিষয়ে যাবতীয় অভিযোগ করছেন। এই ভিডিও ভাইরাল হতেই হৈচৈ পড়ে গেছে জলপাইগুড়িতে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি ডব্লু ডব্লু ডব্লু ডট এই মুহূর্তে ডট কম।

এই বিষয়ে টেলিফোনে বিজেপি নেতা অলোক চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করে নিয়ে বলেন, ওই পরিবারের সঙ্গে তাঁর ব্যক্তিগত ভাবে সম্পর্ক অত্যন্ত ভাল। তিনি বলেন, পর্যটন ব্যবসার জন্য ৩ লক্ষ টাকা ডাক্তারবাবুর কাছ থেকে ধার নিয়েছিলেন তিনি। কথা ছিল ব্যাবসা করে ৫ লক্ষ টাকা শোধ করবেন। কিন্তু ব্যবসায় মন্দা, বোনের বিয়ে, কোভিড ইত্যাদি বিভিন্ন কারণে তিনি টাকা শোধ করতে পারেননি। বিষয়টি নিয়ে  ডাক্তার আদালতের দারস্থ হয়েছেন। তিনি এই টাকা তাঁকে শোধ করে দেবেন বলেও জানান। বলেন, এই নিয়ে ডাক্তারের সঙ্গে কথা হয়েছে।

বিজেপি নেতার আরও দাবি, তিনি জেলা সভাপতি বাপী গোস্বামীর একনায়কতন্ত্রের বিরোধিতা করেছেন। আর বাকি বিরোধীরাও বাপী গোস্বামীর বিরোধিতা করে অলক চক্রবর্তীকে তাঁদের মুখপাত্র বানিয়েছেন। অলক বলেন, কলকাতায় গিয়ে বাপী গোস্বামীর যাবতীয় অনিয়ম রাজ্য নেতাদের জানানো হবে, এই খবর জানতে পেরে বাপী গোস্বামী ও তাঁর ভক্তরা অলকের  বিরুদ্ধে চক্রান্ত করে। আরও দাবি, ডাক্তারবাবুকে দিয়ে একপ্রকার জোর করিয়ে এই ভিডিও বানানো হয়েছে। তিনি বলেন, তাঁর বদনাম করার জন্যই এই ভিডিও বানিয়ে ভাইরাল করা হয়েছে।  অলক বলেন, তিনি দমবার পাত্র নন। তাঁর দাবি, বাপী গোস্বামী নিজে সাংবাদিক সম্মেলনে বলেছেন বছরে ৩ কোটি টাকার বেশি চা পাতার ব্যাবসা করেছেন। গত ২ বছর করোনা পরিস্থিতি ছিল। অনেক চা বাগানের মালিক তাঁর কর্মীদের মাইনে দিতে না পেরে বাগান বন্ধ করেছিল। সেইসময় বাপী গোস্বামী কোন যাদুর বলে এত টাকা টার্নওভার করলেন তার তদন্ত হওয়া উচিৎ, বলে দাবি করেন বিজেপি বিক্ষুব্ধ অলক। এই বিষয়ে বাপী গোস্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দেননি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কোন্নগরে বৃদ্ধার মৃতদেহ আগলে বসে স্ত্রী-মেয়ে, এলাকায় ছড়াল দুর্গন্ধ

তিন দিন ধরে আত্মজার মৃতদেহ আগলে, অবশেষে বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়লেন গর্ভধারিনী

তৃণমূল-কংগ্রেসের মধ্যে সংঘর্ষ, চলল গুলি ! ভোটের আগেই উত্তপ্ত খড়গ্রাম   

রায়গঞ্জে ভোঁতা হল ভিক্টর অস্ত্র, সংখ্যালঘুরা জোড়াফুলেই

‘চোরে চোরে মাসতুতো ভাই’, অধীরকে তোপ অভিষেকের

‘ইন্ডিয়া’র বড় গদ্দার উনি, সকালে বিজেপির পা ধরেন, বিকেলে সিপিএমের পা ধরেন’, আক্রমণ মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর