এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রযোজক হিসেবে ডেবিউ অঙ্কুশের, মুক্তি পেল ‘মির্জা’-র প্রথম গান

নিজস্ব প্রতিনিধি: প্রযোজক হিসেবে হাতেখড়ি দিয়েই চমক। আগামী মাসেই মুক্তি পাচ্ছে টলিউড সুপারস্টার অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের মির্জা। এই ছবিটির ঘোষণা হওয়ার পর থেকেই ভক্তদের মধ্যে উন্মাদনা চরমে পৌঁছেছিল। শুধু রিল নয়, বাস্তবেও প্রেমিক-প্রেমিকা অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের খুনসুঁটিভরা আপডেট প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া দখল করে থাকে। তবে তাঁরা বিয়ে কবে করবেন, সেটা নিয়েই বেশি কৌতুহল ভক্তকুলের। যাই হোক, প্রযোজক হিসেবে অঙ্কুশের প্রথম ছবি ‘মির্জা’।

এই ছবি ঘিরে প্রথমে অনেক বিপাকে পড়েছিলেন নায়ক। কিন্তু সব সমস্যা মিটতেই শুরু হয় ছবির শুটিং। এই ছবিতেও রিয়েল লাইফ প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গেই জুটি বেঁধেছেন অঙ্কুশ। এর আগে দুটি ছবিতে জুটি বেঁধেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আর পর্দায়ও তাঁদের জুটি সুপারহিট। এবার আসছে অঙ্কুশের ইদে নতুন চমক ‘মির্জা’। ইতিমধ্যেই ছবির অফিসিয়াল টিজার মুক্তি পেয়েছিল৷ যা মন ছুঁয়েছিল সকলের৷ ‘অঙ্কুশ হাজরা মোশান পিকচার্স’ এর ব্যানারে এবার মুক্তি পেল ছবির প্রথম গান। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অঙ্কুশ হাজরা। তাঁকে দেখা যাবে মির্জার চরিত্রে। বিপরীতে থাকছেন ঐন্দ্রিলা সেন।

তিনি মুশকানের চরিত্রে অভিনয় করছেন। অর্থাৎ ছবিতে মুসলিম বেশে দেখা যাবে দুজনকেই। ছবির পরিচালনা করছেন সুমিত-শাহিল। ছবির প্রথম রোমান্টিক গান “ঘালিব”-এ সম্পূর্ণ অন্য রূপে ধরা দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দুর্দান্ত দেখাচ্ছেও দুজনাকে। গানটির সুর করেছেন ও কন্ঠ দিয়েছেন ঈশান মিত্র। এছাড়াও ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক ও শোয়েব কবীর। বহুদিন পর এমন অ্যাকশনধর্মী ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ, তাও আবার নিজের প্রযোজনা র অধীনে। আগামী ৯ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘মির্জা’।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর