এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




নিজের ভুলেই কিং-এর চিত্রনাট্য ফাঁস শাহরুখের, জুলাই থেকেই শুটিং শুরুর ইঙ্গিত




নিজস্ব প্রতিনিধি: অবশেষে নিজের পরবর্তী ছবির ঘোষণা করলেন কিং খান। ২০২৩ সালে ৪ বছর পর ফিরে পরপর ৩ টি ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়েছেন শাহরুখ খান। জওয়ান, পাঠান এবং ডানকির মাধ্যমে। যদিও ছবিগুলির ঘোষণা অনেক বছর আগেই দিয়েছিলেন অভিনেতা। তবে এর রেশ এখন খতম, আগামীতে কোন ছবিতে অভিনয় করবেন শাহরুখ খান, ভক্তরা সেই অপেক্ষাতেই এখন দিন গুণছেন। তবে বর্তমানে নায়ক তাঁর দল KKR-এর জয়ের উল্লাসে মেতেছেন। দিন কয়েক আগে IPL-এ তাঁর টিম KKR-এর কোয়ালিফায়ার ম্যাচের শেষে অসুস্থ হয়ে পড়েছিলেন বাদশা। প্রচণ্ড রোদে হিটস্ট্রোক হয়ে যায় তাঁর। সেই কারণে ১ দিন হাসপাতালেও থাকতে হয়েছিল অভিনেতা কে। তবে সুস্থ হয়েই সন্তানদের নিয়ে IPL এর ফাইনালের জন্যে চেন্নাই উড়ে গিয়েছিলেন অভিনেতা।

দলের জয়ের পর অভিনেতাকে তাঁর স্ত্রী এবং সন্তানদের সঙ্গে আনন্দ ভাগ করে নিতেও দেখা গিয়েছিল। যাই হোক, শাহরুখ খান সম্প্রতি প্রকাশ করেছেন যে যেহেতু তিনি গত কয়েক মাস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ব্যস্ত ছিলেন। তাই তিনি জুলাই-আগস্টে তাঁর পরবর্তী ছবির শুটিং শুরু করবেন। এবার একটি নতুন আপডেট জানাল, অভিনেতা তার পরবর্তী, কিং শিরোনামের জন্য প্রস্তুত হচ্ছেন। শাহরুখের ফ্যান ক্লাব X-তে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে শাহরুখকে প্রশংসিত সিনেমাটোগ্রাফার এবং তার অশোকা (২০০১) পরিচালক সন্তোষ সিভানের প্রশংসা করতে দেখা গিয়েছে। যিনি ৭৭ তম কান ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটোগ্রাফিতে মর্যাদাপূর্ণ পিয়েরে অ্যাঞ্জেনিউক্স এক্সেলেন্সে ভূষিত হয়েছেন। সেই ভিডিওতেই ফাঁস হয়ে গিয়েছে কিং-এর চিত্রনাট্য। নিজের ভুলেই অভিনেতা নিজেই তা ফাঁস করলেন। কিছু এক্স ব্যবহারকারী উল্লেখ করেছেন যে কিং-এর স্ক্রিপ্ট, তার পরবর্তী চলচ্চিত্র, তার চেয়ারের পাশের টেবিলে দেখা যাচ্ছে। আর একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “কিং-এর স্ক্রিপ্ট প্রস্তুত।” অন্য একজন লিখেছেন, “কেউ কিং স্ক্রিপ্টড বইটি লক্ষ্য করেছেন?” খবর অনুযায়ী, শাহরুখকে এই ছবিতে কুখ্যাত ডন হিসেবে দেখা যাবে।

 

কিন্তু অভিনেতা ফারহান আখতারের ডন 3-এ তার আইকনিক ভূমিকার পুনরাবৃত্তি করবেন না। কিন্তু তিনি কিং-এ তাঁর চরিত্র হবে ধূসর। ছবিটি তার মেয়ে সুহানার বড় পর্দায় অভিষেককেও চিহ্নিত করবে। তিনি গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়াতে জোয়া আখতারের আসন্ন-অব-এজ পিরিয়ড ফিল্ম দ্য আর্চিসের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। সুহানা তার বাবার সঙ্গে এই প্রথমবার কাজ করবেন। ছবিটি শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং তার পাঠান পরিচালক সিদ্ধার্থ আনন্দের মারফ্লিক্স পিকচার্স দ্বারা সহ-প্রযোজিত। এটি পরিচালনা করবেন সুজয় ঘোষ, যিনি পূর্বে ২০১৯ সালের থ্রিলার বদলার জন্য রেড চিলিসের সঙ্গে সহযোগিতা করেছিলেন, এতে অভিনয় করেছেন তাপসী পান্নু, অমিতাভ বচ্চন এবং অমৃতা সিং।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর