এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সৌজন্যার আত্মহত্যার ঘটনায় সহ-অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের




নিজস্ব প্রতিনিধি: একের পর এক তারকাদের আত্মহত্যার খবরে জেরবার সিনেদুনিয়া। গতকালই এক তরুণ অভিনেত্রীর আত্মহত্যায় ফের শোকের ছায়া নেমে আসে। সুশান্ত সিং রাজপুতের পর ফের আবারও আত্মহত্যার কথা সামনে আসে এক অভিনেত্রীর। মারা যান কন্নড় ইন্ডাস্ট্রির টেলি অভিনেত্রী সৌজন্যা। আর এই ঘটনাকে আত্মহত্যা বলতে নারাজ সৌজন্যার বাড়ির লোক। তাই পুলিশে মামলা দায়ের করলেন সৌজন্যার বাবা।

জানা গিয়েছে, কন্নড়ের কুম্বালগুড়ু থানায় সৌজন্যার সহযোগী অভিনেতা বিবেক ও তাঁর অ্যাসিস্টেন্ট মহেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। পুলিশের কাছে সৌজন্যার বাবা জানিয়েছেন, বিবেককে সন্দেহ হয় তাঁর। ওনার মেয়েকে অত্যাচার চালাত বিবেক। গত বৃহস্পতিবার সকালে সানওর্থ অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় সৌজন্যার মৃতদেহ। সেই সঙ্গে উদ্ধার করা হয় একটি সুইসাইড নোটও। সেখানে স্পষ্ট পরিবারের কাছে তিনি ক্ষমা প্রার্থী। টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা, একের পর এক ভালো কাজ উপহার দিয়েছেন তিনি ভক্তদের।

আর এটাকে আত্মহত্যা বলে মেনে নিতে পারছেন না সৌজন্যার বাবা। তিনি থানায় জানিয়েছেন, সৌজন্যাকে কিছুদিন আগেই টাকা পাঠিয়েছিলাম। যা পাওয়া যাচ্ছে না, গয়না নেই। মহেশ আমাদের জন্য অপেক্ষা না করেই প্রমাণ লোপাটের জন্য পুলিশের কাছে দেহ নিয়ে যায়। মানসিক অবসাদে ছিল না আমার মেয়ে।’ সৌজন্যা তাঁর লেখা চিঠিতে জানান, ‘আমি খুব দুঃখিত এই কাজ করার জন্য। বাবা আমি তোমাকে খুব ভালোবাসি, আমি তোমাকে আগেই জানিয়েছিলাম, আমি এই পরিস্থিতি আর নিতে পারছি না। দুঃখিত মা, আমি বলেছিলাম আমি আসব আজ, কিন্তু আমি আসতে পারলাম না। আমি তোমাদের সকলকে খুব ভালোবাসি। তবে আমার মানসিক অবস্থা ভালো নয়। শারীরিক সমস্যা ভেতর ভেতর কুড়ে খাচ্ছে। তাই আমার মনে হল এটাই করা শ্রেয়। আমি এখনও ভাবছি যে এমনটা না করাই ভালো, কিন্তু তাও, তোমাদের সবাইকে সরি।’




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাবার পরিচালিত ছবির শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান

নিখোঁজ হওয়ার দিনগুলিতে রেলওয়ে প্ল্যাটফর্মে ঘুমোতেন গুরুচরণ, অথচ কেউ চিনতে পারেনি…….

দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে প্রেমে প্রতারণা, মুখ খুললেন রণবীর কাপুর

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

লেন্স পরে কর্ণিয়া নষ্ট, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন অভিনেত্রী জেসমিন ভাসিন

‘ধরমবীর 2’ ট্রেলার লঞ্চের মঞ্চে গোবিন্দাকে জড়িয়ে ধরলেন সলমান, কী কথা হল তাঁদের?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর