এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




অখিলেশ থেকে স্ট্যালিন, মমতার ভবানীপুরের জয়ে দিল্লির বার্তা




নিজস্ব প্রতিনিধি: ২০১১-এর বিধানসভা নির্বাচনের জয়ের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের নিকটতম বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ৫৮ হাজারের বেশি ভোটে হারিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই জয়ের দিকেই তাকিয়ে ছিল গোটা দেশ। কারণ ২০২১-এর নির্বাচনে মোদি-শাহের ২০০   আসনের স্বপ্ন ভেঙে চুরমার করে দিয়ে ২১৩ আসন পেয়ে পুনরায় ক্ষমতায় তৃণমূল কংগ্রেস। তারপরেই শুরু হয় দিল্লি জয়ের লড়াই। দিল্লি গিয়ে বিরোধী নেতাদের সঙ্গে আলোচনা করে আগাম প্রস্তুতি সেরেই রেখেছেন মমতা। কিন্তু নন্দীগ্রামের কারচুপির ঘটনা কিছুতেই মেনে নিতে পারছিলেন না তৃণমূল সুপ্রিমো। তাই ভবানীপুরের ভোটে জিতে দিল্লিতে জয়ের বার্তা দিল তৃণমূল কংগ্রেস।

এদিন ভবানীপুরের উপনির্বাচনের রেজাল্ট আউটের পড়েই ভিন রাজ্য থেকে এসেছে শুভেচ্ছা বার্তা। টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন সপা নেতা অখিলেশ যাদব। টুইট করে তিনি জানিয়েছেন, মমতাদির জয়ই সত্যের জয়। সমাজবাদী পার্টির নেতা লিখেছেন, এটাই ‘সত্যমেব জয়তে’ রীতি। অর্থাৎ আগামী দিনে দিল্লিই লক্ষ্য এটা সুস্পষ্ট। তাই একে একে দিল্লির নেতাদের শুভেচ্ছা বার্তা উড়ে আসছে তৃণমূল সুপ্রিমোর কাছে। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী তথা ডিএমকে প্রধান স্ট্যালিন। তিনি টুইট করে জানিয়েছেন, ‘ভবানীপুর উপ-নির্বাচনে মমতার জয়ের জন্য শুভেচ্ছা। বিরাট ভোটের প্রাপ্য জানান দিচ্ছে আপনার দিকেই মানুষের মতামত রয়েছে।’ টুইটে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন সাংসদ কীর্তি আজাদ। তিনি জানিয়েছেন, ‘মমতা দিদি একজন বিচক্ষণ নেত্রী। সামনের সারিতে দাঁড়িয়ে লড়াই করেন তিনি। ভবানীপুর উপনির্বাচনের জয়ের জন্য শুভেচ্ছা জানাই। শুভেচ্ছা জানিয়েছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজুনহি ফালেরিও। মমতা বন্দ্যোপাধ্যায়ের মত নেত্রী আগামী দিনে চাই বিজেপর বিরুদ্ধে টুইটে দাবি করেছেন তৃণমূল নেতা।

ভবানীপুরের রেজাল্টের পরই খুশির হাওয়া ত্রিপুরাতেও। এদিন সকাল থেকেই বাংলা জুড়ে খুশির হাওয়া ছিল। কারণ তৃণমূল নেত্রীর রেজাল্ট আউটের দিন। বেলা বাড়তেই রেজাল্ট পরিষ্কার হয় ও বাংলার পাশাপাশি ত্রিপুরাতেও খুশির হাওয়া দেখা যায় তৃণমূল কর্মীদের মধ্যে। মিষ্টি মুখ ও আবির মেখে জয়ের উল্লাস দেখা যায় উত্তর-পূর্বের এই রাজ্যের মধ্যে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

‘অসহায় মানুষ বাংলার দরজা খটখটানি করলে আশ্রয় দেব’, বাংলাদেশ নিয়ে আশ্বাস মমতার

‘বিত্তবান চাইনা, বিবেকজ্ঞান চাই, লোভ নয়, সামাজিক বন্ধু হোন’, দলকে বার্তা মমতার

‘ওদের তো লজ্জা নেই, পদত্যাগ করা উচিত ছিল’, একুশের মঞ্চ থেকে মমতার তীব্র কটাক্ষ

‘দিল্লির সরকার বেশিদিন টিকবে না,’একুশের মঞ্চে মমতার প্রশংসায় অখিলেশ

অভিষেকের গলায় একুশের গর্জন, দিলেন বিরোধীদের বিসর্জন

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর