এই মুহূর্তে

বাইডেনের ভাষণ চলাকালীন মঞ্চেই অজ্ঞান বাস্কেটবল খেলোয়াড়

নিজস্ব প্রতিনিধি, ওয়াশিংটন: ফের বিড়ম্বনায় মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। শুক্রবার লুইজিয়ানা স্টেট ইউনিভার্সিটির মহিলা বাসস্কেটবল খেলোয়াড়দের সংবর্ধনার আয়োজন করা হয়েছিল হোয়াইট হাউসে।  অনুষ্ঠানে হাজির ছিলেন মার্কিন প্রেসিডেন্ট। তাঁর বক্তৃতার সময়ে মঞ্চের পিছনের দিকে ছিলেন বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল দলের খেলোয়াড়রা। বাইডেনের দীর্ঘ ভাষণ শুনতে শুনতে মঞ্চেই অজ্ঞান হয়ে পড়ে যান সামিয়া স্মিথ নামে এক বাস্কেটবল খেলোয়াড়। ওই ঘটনায় সবাই হতভম্ব হয়ে পড়েন। খোদ মার্কিন প্রেসিডেন্টকে ভাষণ বন্ধ করে দিতে হয়। অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হওয়ার কারণে ওই ঘটনা নিমিষেই ভাইরাল হয়ে যায়।

মার্কিন সংবাদমাধ্যম ‘নিউ ইয়র্ক পোস্ট’ এক প্রতিবেদনে জানিয়েছে, ‘শুক্রবার হোয়াইট হাউসে লুইজিয়ানা বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল দলের খেলোয়াড়দের সংবর্ধনা সভার আয়োজন করা হয়েছিল। সতীর্থ ও বিশ্ববিদ্যালয়ের আধিকারিকদের সঙ্গে মঞ্চের একপাশে দাঁড়িয়েছিলেন সামিয়া স্মিথ নামে এক খেলোয়াড়। বাইডেনের ভাষণের সময়ে আচমকাই অজ্ঞান হয়ে যান তিনি। আর ওই ঘটনায় চমকে যান সবাই। অসুস্থ স্মিথকে সুস্থ করতে ব্যস্ত হয়ে পড়েন সবাই। হোয়াইট হাউসের নিরাপত্তা রক্ষী ও আধিকারিকদের ছোটাছুটি দেখেই কিছু একটা হয়েছে বলে আঁচ করতে পেরে ভাষণ বন্ধ করে দেন মার্কিন প্রেসিডেন্ট। অসুস্থ স্মিথকে তড়িঘড়ি চিকি‍ৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

ওই ঘটনার জন্য মিনিট সাতেক অনুষ্ঠান বন্ধ হয়ে যায়। গম্ভীর পরিবেশকে হালকা করতে প্রেসিডেন্ট বাইডেন বলেন, ‘এই প্রথম নয়। এর আগেও হোয়াইট হাউসে অনেক অতিথি অজ্ঞান হয়ে গিয়েছেন। চিকি‍ৎসকরা সুস্থ করে তুলেছেন।’ পরে লুইজিয়ানা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে চিকি‍ৎসার পরে বর্তমানে অনেকটাই ভালো আছেন স্মিথ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

৭০ হাজার সরকারি কর্মীকে বরখাস্ত করবে আর্জেন্টিনার প্রেসিডেন্ট

২৩৮ বার ভোটে ঘায়েল, তবুও লড়াইয়ের ময়দানে ক্ষান্ত দিচ্ছেন না পদ্মরাজন

প্রথমবার ইতালিতে মাইকে বাজবে আজান

বিনে পয়সায় ‘এক্স’ হ্যান্ডেলে মিলবে নীল চিহ্ন, বড় ঘোষণা ইলন মাস্কের

কংগ্রেস ছাড়লেন দেশের সবচেয়ে ধনী মহিলা

টাকার গদিতে সুখনিদ্রা ‘দুর্নীতিবাজ’ নেতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর