এই মুহূর্তে

ছাত্রীদের ওপর হেনস্তার অভিযোগ উঠলো  বিএসএফের বিরুদ্ধে

Courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ চেকিং করার নামে স্কুলের তিনজন ছাত্রীদের ওপর হেনস্তার অভিযোগ উঠলো  বিএসএফের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে  কোচবিহারের দিনহাটার গীতালদহ এলাকায়।  বর্তমানে এই ঘটনা নিয়ে  ক্ষোভে ফুঁসছেন গীতালদহ এক নম্বর পঞ্চায়েতের ভোরামপোয়েস্তি এলাকার মানুষ। জানা গিয়েছে, গীতালদহ হাইস্কুলের  দশম শ্রেণির ছাত্রী পারভিনা খাতুন, লাবণী পারভিন এবং শাহনাজ খাতুন । তাদের স্কুলে মাধ্যমিকের টেস্ট চলছে। পরীক্ষা দিয়ে ফেরার সময় তাদের বিএসএফ চেক করার নামে আটকে দেয়। দীর্ঘক্ষণ আটকে রাখার পর তারা নিজেদের মধ্যে কথা বলছিল।

সেই সময় মহিলা বিএসএফ কর্মী এসে হঠাৎ তাদের মারধর করে।  তাতেই চোট পান দশম শ্রেণীর ৩ জন ছাত্রী। তাদেরকে  চিকিৎসা করতে হয়েছে বলে জানা গিয়েছে।  ইতিমধ্যেই  তিন ছাত্রীকে সঙ্গে নিয়ে থানায় হাজির হয়ে এফআইআর করিয়েছেন গীতালদহ হাইস্কুলের প্রধান শিক্ষক মলয়কুমার দাস।  তিনি জানান, ‘ তিনজন ছাত্রীকে বিএসএফ শারীরিকভাবে নিগ্রহ করেছে। তারপরেই ওই ছাত্রীদের সঙ্গে আমি থানায় যাই।  বিএসএফের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।‘ যদিও গোটা ঘটনায় বিএসএফের আধিকারিকদের কাছ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে কর্মরত বিএসএফরা জানিয়েছে, নিয়ম মেনে তল্লাশি চালানো হয়েছে।

জেলার পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, ঠিক কী ঘটনা ঘটেছে, সেটা তিনি খোঁজ নিয়ে দেখছেন। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। তবে বিএসএফের বিরুদ্ধে এই ঘটনা প্রথম নয় এরআগে দিনহাটায়  এক রাজবংশী যুবককে স্রেফ বাংলাদেশি সন্দেহে গুলিতে ঝাঁজরা করে দিয়েছিলেন সীমান্তের জওয়ানরা। এই ঘটনা ছাড়াও একাধিকবার এখানে বিএসএফের বিরুদ্ধে গুলি চালিয়ে স্থানীয়দের মেরে ফেলা অথবা নিগ্রহের অভিযোগ উঠেছে। 

Published by:

Srijita Mallick

Share Link:

More Releted News:

ভুয়ো আইপ্যাক কর্মীকে ৮৬ হাজার টাকা দিয়ে প্রতারিত হুমায়ুন কবীর

ভোট ঘোষণার আগে ১ মার্চ রাজ্যে আসছে ১০০ কোম্পানি আধা সেনা

ব্যারাকপুরে অপরাধ রুখতে সমস্ত থানায় ‘সাইবার বন্ধু’ প্রকল্পের সূচনা

বীরভূমে মাছ চাষের পুকুরে মুক্তো চাষ করার প্রশিক্ষণ

ঝাড়গ্রামে নিম গাছে গুজবের দুধকে ঘিরে মাতোয়ারা চারদিক

হাইকোর্ট অনুমতি দিলেই ১০ দিনের মধ্যে গ্রেফতার শেখ শাহজাহান :পার্থ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর