এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

৫ বছরে উনি কি কি করেছেন জানতে চাই : রচনা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি,চন্দননগর: পাঁচ বছরে উনি কি কি করেছেন আমরা জানতে চাই, জনসংযোগে গিয়ে বললেন হুগলির তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Bandopadhay)।চন্দননগর বরাইচন্ডীতলার মন্দিরে গিয়ে পুজো দিয়ে প্রচার শুরু করেন রচনা। সেখানে ফুল সন্দেশ ও কাপড় দিয়ে পুজো দেন। তার নামে সংকল্প করেই পূজা হয়। হুগলি লোকসভার সাধারণ মানুষদের উদ্দেশ্যে পুজো দেন তৃণমূল প্রার্থী । পরে সেখান থেকে পায়ে হেঁটে মোল্লা হাজী বাগান(MollaHazi Bagan) মসজিদে গিয়ে চাদর চড়ান। অভিনেত্রীকে একবার দেখতে বহু মানুষ হাজির হয়েছিলেন রাস্তার দু-পাশে।

পরে সেখান থেকে বেরিয়ে তিনি ফুলিঙ্গ ক্লাবে গিয়ে জনসংযোগ করেন। সেখানে ছিলেন বিধায়ক অসীমা পাত্র, বিধায়ক ইন্দ্রনীল সেন সহ জেলা নেতৃত্ব ।পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রচনা বলেন, আমার বিধানসভা এলাকার ছয়টি বিধানসভা এলাকায় ইতিমধ্যেই ঘুরেছি। সেখানে প্রচুর মানুষের সাড়া পেয়েছি। ইন্দ্রনীল সেন মঞ্চ থেকে দাবি করেছেন, তার বিধানসভায় বিধায়ক অফিসকেই এমপি অফিস করা হবে। সেখানেই সম্মতি দিয়েছেন রচনা। হুগলির প্রাক্তন সাংসদের বিরুদ্ধে সাধারণ মানুষের একাধিক অভিযোগ রয়েছে, বলে দাবি করেন রচনা। সেই কারণে থেকে হুগলি লোকসভা থেকে রচনা বন্দ্যোপাধ্যায় জয়লাভ করলে প্রতিটা বিধানসভায় সাংসদ অফিস থাকবে বলে জানান তিনি। কোন মানুষ যাতে পরিষেবা থেকে ফিরে না যায় তার দিকে নজর রাখবো। মঙ্গলবার তিনি ফের বলেন, সকলকে একত্রিত হয়ে লড়াই করব এই লোকসভা থেকেই। সাধারণ মানুষের মধ্যে যে সমর্থন উৎসাহ আছে তাতে আমি জয়লাভ করবই। কোন বিধানসভায় যদি খামতি থাকে তাহলে অবশ্যই বসে মেটাবার চেষ্টা করব।

তিনি বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের(Locket Chattopadhay) নাম না করে বলেন, হুগলি লোকসভায় কোন কাজ হয়নি। আমি জানতে চাই তিনি পাঁচ বছরে কি কি কাজ করেছেন ? সাধারণ মানুষ জানেনই না ১৭ কোটি টাকা উনি কোথায় খরচ করেছেন। লকেট চট্টোপাধ্যায় প্রচারে বেরিয়ে বলছেন রচনা বন্দ্যোপাধ্যায়ের নতুন তৃণমূল দলে তিনি জানেন না ।তৃণমূলে কত দুর্নীতি আস্তে আস্তে তিনিও জানতে পারবেন। সেই প্রসঙ্গে রচন বলেন, লকেট বলছেন বলেই তৃণমূল দলে দুর্নীতি এটা আমি মেনে নেব না। সে বলছেন বলেই আমার দল দুর্নীতিযুক্ত এটা মানতে পারছি না। আমি খোলা চোখে কোনো দুর্নীতি দেখিনি। তাই লকেটের বক্তব্য সমর্থন যোগ্য নয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর