এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

স্ত্রীর লুট হওয়া ব্যাগ উদ্ধার করতে গিয়ে স্বামী খোয়ালেন নিজের হাত

নিজস্ব প্রতিনিধি,উত্তরপাড়া: চুরির প্রতিবাদ করতে গিয়ে নিজের ডান হাতটাই খোয়ালেন উত্তরপাড়ার তাপস মন্ডল। ঘটনাটি ঘটেছে হুগলী জেলার মগরা স্টেশনে । সম্প্রতি পরিবারের সাথে দার্জিলিং(Darjelling) ঘুরতে যান বছর ৪৯ এর তাপস মন্ডল । সেখান থেকে বাড়ী ফেরার পথে ট্রেনে নিজের স্ত্রীর ব্যাগ চুরি আটকাতে গিয়ে নিজের পুরো ডান হাতটাই খুইয়ে বসলেন তাপস মন্ডল। রেল পুলিশের বিরুদ্ধে চুড়ন্ত অসহযোগিতার অভিযোগ তাপস মন্ডল ও তার পরিবারের। তাপস মন্ডলের স্ত্রী ঘটনার বিবরণ দিতে গিয়ে জানান তারা গ্যাংটক (Gangtok)ঘুরতে গিয়েছিলেন।

সেখান থেকে ট্রেনে বর্ধমান স্টেশনে এসে নামেন। এরপর লোকাল ট্রেনে উঠে উত্তরপাড়া(Uttarpara) স্টেশনে নামবেন এই পরিকল্পনা ছিল। যে লোকাল ট্রেনটিতে তারা উঠেছিলেন সেই ট্রেনটি মগরা স্টেশনে (Mogra Station)পৌঁছানোর পর হঠাৎ এক দুষ্কৃতী যখন ট্রেনটি স্টেশনে ঢুকছে অসতর্কতার সুযোগ নিয়ে তাপস মণ্ডলের স্ত্রীর হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে উল্টো দিকে ঝাঁপ দিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে পালিয়ে যান । স্ত্রীর গলায় চোর চোর চিৎকারে তড়িঘড়ি ওই দুষ্কৃতিকে ধরতে উদ্যত হন তাপস মন্ডল। ট্রেনটি প্লাটফর্মে ঢোকা মাত্র তিনি নামতে যান। কিন্তু অসতর্কতার দরুন পড়ে যান নিচে এবং তার হাত কাটা যায় রেলের চাকায়। এদিকে ওই পরিস্থিতি দেখে তাপস মণ্ডলের স্ত্রী এবং ওই ট্রেনে থাকা অন্যান্য যাত্রীরা, ট্রেনটি থামাতে এমার্জেন্সি চেন টানলেও তা কাজ করেনি বলে অভিযোগ। তাপস মন্ডল (Tapas Mondal)জানান তার উদ্দেশ্য ছিল তড়িঘড়ি স্টেশনে নেমে রেল পুলিশের সাহায্য নিয়ে ওই দুষ্কৃতিকে পাকড়াও করা। কিন্তু ঘটে যায় উল্টো-বিপত্তি ।

ট্রেনটি যতক্ষণে পরে গিয়ে থামে ততক্ষণে তিনি তার ডান হাতটি শরীর থেকে খুইয়ে ফেলেছেন । এই ঘটনায় রেল পুলিশের(RPF) দিকে অভিযোগের আঙুল তুলেছেন মন্ডল পরিবার । তাদের অভিযোগ প্রতিদিন আর পি এফ এর উদাসীনতার জন্য বর্ধমান থেকে ব্যান্ডেল(Bandal) স্টেশনের মধ্যে প্রতিনিয়ত নিত্যযাত্রীদের খোয়া যাচ্ছে সোনার গয়না, মোবাইল ফোন(Mobile Phone) ও টাকা পয়সা বা মূল্যবান জিনিসপত্র। তাপস মন্ডল এর স্ত্রীর খোয়া যাওয়া বাগটিতে ছিল নগদ ১১ হাজার টাকা, নাগরিকত্বের গুরুত্বপূর্ণ তথ্য সহ এটিএম কার্ড ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র । এই ঘটনায় মন্ডল পরিবার রেলের উদাসীনতা ও আরপিএফ এর ব্যর্থতাকে দায়ী করেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

Per Day Income ৩-৪ কোটি, শাহজাহান কাণ্ডে দাবি CBI’র

পুরুলিয়ায় তৃণমূলের জেলা পরিষদ সদস্যের অস্বাভাবিক মৃত্যুতে গ্রেফতার ৩

দুর্গাপুর এনআইটি ‘র দ্বিতীয় বর্ষের ছাত্রের আত্মহত্যা, গাফিলতির দায় মেনে পদত্যাগ ডিরেক্টরের

সীমান্তবর্তী শহর বসিরহাটে নির্বাচনের আগে জোর তল্লাশি পুলিশের

সন্দেশখালিতে সিবিআই রাতের অন্ধকারে বিদেশি পিস্তল লুকিয়ে রেখে এসেছে: অখিল গিরি

বিরোধীরা বদ্ধ পাগল হয়ে গেছে দাবি প্রসূনের, তাপ প্রবাহে সুস্থ থাকার টোটকা রথীনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর