এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় নিশীথ প্রামাণিকের বাবার নাম, শোরগোল

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী আবাস যোজনার তালিকায় এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাবার নাম থাকার অভিযোগ উঠল। যা নিয়ে তৈরি হয়েছে চাপানউতোর। ইতিমধ্যে বিষয়টি নিয়ে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূল কংগ্রেসের দাবি, প্রশাসনের তরফে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘরের জন্য উপভোক্তাদের নামের যে তালিকা সামনে আনা হয়েছে সেখানে নাম রয়েছে দিনহাটা এক নম্বর ব্লকের অন্তর্গত ভেটাগুড়ি এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার খারিজা বালাডাঙার বাসিন্দা বিধূভূষণ প্রামাণিকের। প্রসঙ্গত বিধূভূষণ প্রামাণিক কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বাবা। আবাস যোজনার ঘর পাবেন যারা তাঁদের উপভোক্তা আইডিও প্রকাশ করা হয়েছে প্রশাসনের তরফে। নিশীথের বাবার উপভোক্তা আইডি ১২০০৫৪৫৫৭ এবং সিরিয়াল নম্বর ১১৯৮৭৭।

অন্যদিকে আবাস যোজনার তালিকায় কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর বাবার নাম থাকায় বিষয়টি নিয়ে সরব হয়েছে তৃণমূল। কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষের অভিযোগ, ‘বিজেপি আবাস যোজনার তালিকায় নাম নিয়ে রাজ্যজুড়ে অভিযোগ তুলছে। অথচ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের নিজস্ব বিলাস বহুল বাড়ি থাকা সত্ত্বেও তাঁর বাবার নাম সেই তালিকায় রয়েছে। তবে কি এবার বিজেপি নেতা-কর্মীরা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাড়ির সামনে বিক্ষোভ কর্মসূচি করবে? ধরনা দেবে?’ অন্যদিকে অভিযোগ সামনে আসতেই নিশীথ প্রামাণীকের সাফাই, তিনি এই ধরণের প্রকল্পের সুবিধা নেওয়ার জন্য কোনওদিন আবেদন করেননি। তাঁর দাবি, বদনাম করার জন্য তালিকায় বিজেপি নেতাদের নাম ঢোকানো হচ্ছে। পাশাপাশি পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য জেলাশাসকের কাছে আর্জি জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘সিপিএম কিনলে কংগ্রেস ফ্রি, কংগ্রেস কিনলে সিপিএম ফ্রি’, দাবি মমতার

‘মানুষ কাঁদছে, বিজেপি হারছে, বুক দুরুদুরু করছে’, দাবি মমতার

‘অধীর চৌধুরীকে তৃণমূল বুঝিয়ে দেবে, বহরমপুর কার গড়’, দাবি নাড়ুগোপালের

সুপ্রিম কোর্টের দ্বারস্থ দেবাশিস ধর, মামলা শুনতে সম্মত শীর্ষ আদালত

Per Day Income ৩-৪ কোটি, শাহজাহান কাণ্ডে দাবি CBI’র

পুরুলিয়ায় তৃণমূলের জেলা পরিষদ সদস্যের অস্বাভাবিক মৃত্যুতে গ্রেফতার ৩

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর