এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘শেষ রক্তবিন্দু পর্যন্ত প্রতিজ্ঞা রক্ষা করব’, মেঘালয়ে তৃণমূলের ইস্তাহার প্রকাশে অভিষেক

নিজস্ব প্রতিনিধি: মেঘালয়ে (Meghalaya) দলের ইস্তাহার প্রকাশ করলেন তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। মঙ্গলবার শিলংয়ে (Shilong) সাংবাদিক বৈঠক করে ইস্তাহার প্রকাশ করেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। এদিন ইস্তাহার প্রকাশ করে সাংবাদিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেন, ‘প্রতিশ্রুতি দিলে তা রক্ষার জন্য তৃণমূল কংগ্রেস শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই করবে।’

মঙ্গলবার ইস্তাহার প্রকাশের পর তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক  বলেন,  ‘ইস্তাহারে শুধু প্রতিশ্রুতি নয়, প্রতিজ্ঞা’। নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি যে নতুন তৃণমূল সরকার রক্ষা করতে দৃঢ় প্রতিজ্ঞ তা তিনি বুঝিয়ে দেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রতিশ্রুতি দিলে তা রক্ষার জন্য তৃণমূল কংগ্রেস শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই করবে।’ পাশাপাশি মেঘের রাজ্যে স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থায় বদল আনা হবে বলে জানান তিনি। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, ‘মেঘালয়ের স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো হবে।’ তিনি আরও বলেন, ‘মেঘালয়ে মানুষের অনুমতি ছাড়া কোনও সিদ্ধান্ত নয়।’ ক্ষমতায় আসার ১০০ দিনের মধ্যে সরকারি প্রকল্প চালু করা হবে বলে জানান তিনি।

 এদিন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড বলেন, তৃণমূল সরকার ক্ষমতায় এলে মেঘালয়ের অর্থনীতিকে আরও চাঙ্গা করে তোলা হবে। মেঘালয়ে অর্থনীতিকে চাঙ্গা করা নতুন সরকারের লক্ষ্য বলে মন্তব্য করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মেঘালয়ের ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে ৪ গুণ বৃদ্ধি করা হবে বলে জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আজমেঢ়ে মসজিদের ভিতরে ঢুকে ইমামকে পিটিয়ে খুন

রাম ধাক্কা, মধ্যপ্রদেশের ইন্দোরের কংগ্রেস প্রার্থী যোগ দিলেন বিজেপিতে

বায়ুদূষণ ডায়াবেটিসের কারণ, মেডিক্যাল জার্নালের রিপোর্টে প্রকাশ

গরমে পুড়ছে উত্তর-পূর্ব-দক্ষিণের রাজ্যগুলি, তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়িয়েছে

ছত্তিশগড়ে ভয়াবহ দূর্ঘটনায় নিহত ৮

মুম্বইতে চিকেন শাওয়ারমা খেয়ে অসুস্থ ১২ জন, খাবারে মিলল বিষ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর