এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মহিলা আইপিএলে খেলে পাওয়া ১০ লাখ টাকা মায়ের হাতে তুলে দিলেন সাইকা

নিজস্ব প্রতিনিধি: ‘উইমেন্স প্রিমিয়ার লিগ’ (Women’s Super League) এ মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিনি বাইশ গজে বল হাতে লড়াই করেছেন। জীবনের অন্যতম ইনিংসে সাফল্য পেয়ে শুভেচ্ছার বন্যায় ভাসছেন বঙ্গ-তনয়া সাইকা ইশাক। বাবা আগেই প্রয়াত হয়েছেন। তিনি চাইতেন মেয়ে ক্রিকেটার হয়ে উঠুক। দেশের জার্সিতে খেলতে নামুক বাইশ গজে। তবে সেই লক্ষ্যে সাইকা এখনও পৌঁছতে না পারলেও অবিচল রয়েছেন নিজের আত্মবিশ্বাস নিয়ে। বর্তমানে তাঁর যাবতীয় আবদার মাকে ঘিরে। তাই খেলায় পারিশ্রমিক বাবদ পাওয়া ১০ লাখ টাকা নিজেই মায়ের হাতে তুলে দিলেন সাইকা। মঙ্গলবার এক সংবাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন পার্ক সার্কাসের সাইকা ইশাক (Saika Ishaque)

প্রথম ‘উইমেন্স প্রিমিয়ার লিগ’ সদ্য শেষ হয়েছে। দিল্লিকে হারিয়ে শেষ হাসি হেসেছে মুম্বই ইন্ডিয়ানস। মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম বোলার বাংলার মেয়ে সাইকা ইশাক গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন দলের জয়ে। দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এর করা ১৩১ রান তাড়া করতে নেমে সাত উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় মুম্বই। মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম বোলার বোলার সাইকা জানান, এই জয় তাঁর কাছে বড় প্রাপ্তি। আজীবন স্মৃতিতে এই জয় থেকে যাবে বলে জানান তিনি। বাড়ি ফিরে মা বা দিদির কাছে কী আবদার করেছেন? এই প্রশ্নের জবাবে সাইকা জানান, দিদিকে বলেছেন বিরিয়ানি তৈরি করতে। কারণ বিরিয়ানি যে তাঁর খুব পছন্দের খাবার।

মায়ের হাতে ম্যাচ বাবদ পাওয়া পারিশ্রমিক তুলে দেওয়া নিয়ে সাইকা জানান, যা দরকার, তা আম্মির কাছে চাইলে পেয়ে যাই। তাই টাকা নিয়ে আমার কিছু করার নেই। বাইক চালাতে পছন্দকারী সাইকা জানান, ছোট থেকেই ক্রিকেট খেলতে পছন্দ করেন তিনি। পাড়ার ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলতে নেমে পড়তেন। বাবাই প্রথম পেশাদার ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখান তাঁকে। সেই মত ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁকে ভর্তিও করে দেন তিনি। আপাতত জাতীয় দলে খেলার স্বপ্ন নিয়ে জয়ের আনন্দ ঝেড়ে ফেলে কঠোর অনুশীলনে মগ্ন হতে চান সাইকা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আইপিএলের ইতিহাসে নয়া রেকর্ড গড়লেন ধোনি

আইপিএলে নয়া ২ রেকর্ড গড়লেন বিরাট কোহলি

সন্দেশখালিকাণ্ডে CBI তদন্তের বিরোধিতা করে রাজ্যের মামলার সুপ্রিম শুনানি মুলতুবি

নাখোদা মসজিদের সামনে প্লাস্টিকের গুদামে আগুন

রাজ্যের মন্ত্রীদের PSO-দের ডিউটি পরিবর্তনের ভাবনা নবান্নের, নেপথ্যে কেষ্ট’র সায়গল

হায়দরাবাদকে গুঁড়িয়ে জয়ী চেন্নাই সুপার কিংস

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর