এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পঞ্চায়েত নির্বাচন: সোমবার থেকে জনসংযোগে নামছেন অভিষেক

নিজস্ব প্রতিনিধি: পঞ্চায়েত নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হতে পারে মে মাসের দ্বিতীয় সপ্তাহেই। তার আগে জনসংযোগে নামছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (ABHISHEK BANERJEE)। সেই কর্মসূচি শুরু হচ্ছে আগামী সোমবার থেকেই।

ঈদ হতে পারে আগামী শনিবার। তার পর থেকেই নির্বাচনী প্রচারে ঝাঁপাচ্ছেন অভিষেক। দল সূত্রে খবর, কোচবিহার থেকেই শুরু হবে জনসংযোগ কর্মসূচি। ধীরে ধীরে সভা হবে মালদা, উত্তর দিনাজপুর এবং মুর্শিদাবাদেও। তৃণমূল যুবরাজের এবারে বিশেষ নজর উত্তরবঙ্গে। জানা গিয়েছে, কোচবিহারে গিয়ে বেশ কয়েকদিন থাকবেন তিনি। দল জানিয়েছে, ব্লকে ব্লকে এবং গ্রামে গ্রামে তিনি যাবেন। কথা বলবেন গ্রামের সাধারণ মানুষদের সঙ্গে।

আলাদা করে বৈঠক করবেন অঞ্চল ও বুথ সভাপতিদের সঙ্গেও। দলীয় কর্মীদের উদ্দেশ্যে বিশেষ বার্তাও দেবেন তিনি। হবে পঞ্চায়েত প্রার্থী নিয়েও আলোচনা। উল্লেখ্য, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং ‘যুবরাজ’ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্পষ্ট বার্তা, কোনও নেতার ছত্রছায়ায় থেকে টিকিট পাওয়া যাবে না। প্রার্থী করা হবে, সৎ-পরিশ্রমী-জনদরদী ও জনপ্রিয়দেরই। বার্তা, টিকিট না পেলে বিজেপির টিকিটে বা পদ্মশিবিরের উস্কানিতে নির্দল প্রার্থী হিসেবে না দাঁড়ানোর। কাকে প্রার্থী হিসেবে স্থানীয়রা চাইছেন, তাঁদের নাম দলের শীর্ষ নেতৃত্বকে সরাসরি জানানোর বার্তাও দেওয়া হয়।

জানা গিয়েছে, কেন্দ্রীয় প্রকল্পের বঞ্চনা নিয়ে চিঠি সংগ্রহ কর্মসূচিও জোরকদমে পালন করা হবে জনসংযোগ কর্মসূচি থেকেই। উল্লেখ্য, দক্ষিণ দিনাজপুরে আগামী ২০ এপ্রিল এবং চলতি মাসের ২৯ তারিখে তাঁর সভা হুগলি জেলার আরামবাগে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সবজির বস্তার আড়ালে পাচার বিদেশী মদ, উদ্ধার করল আবগারি দফতর

জঙ্গলমহল থেকে ব্যারাকপুর, সর্বত্র প্রচারে ঝড় তুললেন দেব

দক্ষিণবঙ্গে তাপমাত্রা ফের ঊর্ধ্বমুখী হবে ,পৌঁছে যাবে ৪০ ডিগ্রির ঘরে

লক্ষ্মীর ভান্ডার বন্ধ হবে না, ডিগবাজি খেয়ে বললেন অমিত

‘আমি নিজে মানহানির মামলা করতে যাচ্ছি’, হুঙ্কার মমতার

‘মোদি আসলে দেশ শেষ’, বাংলার মাটিতে দাঁড়িয়ে দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর