এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাজ্যে বাজ পড়ে ৪জেলায় ১৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ ,উত্তর চব্বিশ পরগনা: বৃহস্পতিবার রাজ্যে বাজ পড়ে পাঁচটি জেলায় মোট ১৫ জনের মৃত্যু হয়। জানা গিয়েছে পূর্ব বর্ধমানে পাঁচজনের ,উত্তর ২৪ পরগনা জেলায় তিন জনের এবং পশ্চিম মেদিনীপুরে চারজনের মৃত্যু হয়। এছাড়া মুর্শিদাবাদ জেলায় সামসেরগঞ্জ ও ভরতপুরে তিনজনের মৃত্যু হয়, ঝাড়গ্রামের শালবনীতে একজনের মৃত্যু হয়।

জানা গিয়েছে,বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলার ভরতপুর দু’নম্বর ব্লকের অন্তর্গত কাগ্রাম এলাকার মাঠে কাজ করবার সময় বজ্রাঘাতে মৃত্যু হল হাবিব শেখ (২৪) এবং নেকবস শেখ (২৬) নামের দুইজনের এবং গুরুতর জখম হয়েছেন বজ্রাঘাতে হেলু শেখ, আমিনুর শেখ এবং হেরু শেখ নামের তিন ব্যক্তি। ঘটনায় ব্যাপক চাঞ্চল ছড়িয়ে পড়ে গোটা এলাকায় ।আশঙ্কাজনক অবস্থায় মোট পাঁচজনকে প্রথমে সালার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন এবং অপর তিনজনের অবস্থা আশঙ্কাজনক থাকাই তাদের প্রাথমিক চিকিৎসা করার পর উন্নত চিকিৎসার জন্য কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন সালার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসকেরা ।

এর পাশাপাশি সালার থানার(Salar P.S.) পুলিশ ঘটনার খবর পেয়ে মৃত দুই ব্যক্তির দেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতাল (Kandi Hospital)মর্গে পাঠায় ময়না তদন্তের জন্য এবং সামগ্রিক ঘটনা তদন্ত ইতিমধ্যেই শুরু করে খতিয়ে দেখছে মৃত্যুর কারণ কি। সালার থানার পুলিশ সূত্রে খবর, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছেগোটা এলাকা জুড়ে। কান্নার রোল পরিবার জুড়ে এবং শোকের ছায়া গোটা গ্রামে। অন্যদিকে সামসেরগঞ্জ থানার লক্ষীনগরে  নদীর ধারে থাকা অবস্থায় হঠাৎ বাজ পড়ে মৃত্যু হলো এক যুবকের। আহত আরো তিন। বৃহস্পতিবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার লক্ষীনগরে। মৃত ওই যুবকের নাম সালাউদ্দিন শেখ(২১)। তার বাড়ি ফরাক্কা থানার মহেশপুর গ্রাম পঞ্চায়েতের এনায়েতনগর গ্রামে। মাস কয়েক আগেই বিয়ে হয়েছিলো ওই যুবকের। জানা গিয়েছে, এদিন দুপুরে পাশের গ্রাম লক্ষীনগরের গঙ্গা নদীর ধারে এসেছিলেন ওই যুবক। সেসময় নদীতে থাকা একটি নৌকা ডাঙাতে নিয়ে আসার জন্য কাজ করছিলেন আরো তিন যুবক।

তাদের সহযোগিতা করতে নৌকা ডাঙ্গায় উঠিয়ে নিয়ে আসতে নদীর ধারে যায় বছর ২১ শের যুবক সালাউদ্দিন শেখ। তখনই কার্যত হঠাৎ শুরু হয় প্রবল বৃষ্টি। তার মাঝেই পরে বাজ। নদীর তীরে বাজ পড়তেই কার্যত সংজ্ঞা হারান চার যুবকই। গুরুতর অসুস্থ অবস্থায় স্থানীয় বাসিন্দারা চারজনকে সামসেরগঞ্জের অনুপনগর হাসপাতালে নিয়ে যান। সেখানেই সালাউদ্দিন শেখকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মাস কয়েক আগেই বিয়ে হওয়া ওই যুবকের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। মুর্শিদাবাদ জেলার পাশাপাশি ঝাড়গ্রাম জেলার শালবনিতে(Salbani)বাজ পড়ে আরো একজনের মৃত্যু হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বন্ধু কাঞ্চনকে সঙ্গে নিয়ে কেশপুরে ভোট প্রচারে দেব

ধারের টাকা ফেরত না দেওয়া নিয়ে বচসা, মা-মেয়েকে পিটিয়ে খুন

৭ দিনের মধ্যে মুখোশ খুলব, টুইটে হুঁশিয়ারি অভিষেকের

‘মায়ের ঝাণ্ডার কি দাম! যে কড়াইয়ে রান্না করেন, তা মাথায় মারলে বুঝবি’

‘চলুন বদলাই, চলুন পাল্টাই’, মালদায় মমতার মুখে পরিবর্তনের ডাক

দেবাশিষের সুপ্রিম ধাক্কা, কমিশনের সিদ্ধান্তে সিলমোহর শীর্ষ আদালতের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর