এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হরিশ্চন্দ্রপুরে যৌতুকের দাবিতে নববধূকে খুন করার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি,হরিশ্চন্দ্রপুর: স্বামী রয়েছেন ভিন রাজ্যে।শ্বশুরবাড়ি থেকে নব বধূর মৃত দেহ উদ্ধার করল পুলিশ।খুন নাকি আত্মহত্যা,তদন্তে নেমেছে পুলিশ।তবে মেয়ের বাবার পরিবারের দাবি স্বামী ভিন রাজ্য থেকে ফিরে এসে স্ত্রীকে খুন করে গা ঢাকা দিয়েছে। তবে স্বামী ভিন রাজ্য থেকে কবে ফিরলেন এবং এখন কোথায় আছে তার খোঁজ শুরু করেছে পুলিশ।বিয়ের দুই মাস পরে যৌতুকের দাবিতে নব বধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে হরিশ্চন্দ্রপুর থানার(Harishchandrapur P.S.) তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের পাড়ো গ্রামে।এই নিয়ে এদিন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।পুলিশ সূত্রে জানা গেছে,মৃতা ওই নব বধূর নাম মুস্তরি খাতুন(২৩)।ঘটনার পর থেকেই শ্বশুর বাড়ির লোকেরা পলাতক।মুস্তরি খাতুনকে খুন করা হয়েছে বলে স্বামী মুতাহার আলি সহ পরিবারের সদস্যদের নামে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতার মেয়ের পরিবার।স্থানীয় সূত্রে জানা যায়,বছর খানেক আগে হরিশ্চন্দ্রপুর থানার সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের জয়রামপুর গ্রামের বাসিন্দা আজিমুল আলির মেয়ে মুস্তরি খাতুনের সঙ্গে শরীয়ত মোতাবেক বিয়ে হয় হরিশ্চন্দ্রপুর থানার তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের (Tulshihata Panchayet) পাড়ো গ্রামের বাসিন্দা জিয়াউদ্দিন আহমেদের ছোট ছেলে মুতাহার আলির।

বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্বামী বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়িতে নব বধূকে আনতে অস্বীকার করতেন।এই নিয়ে পরিবারে একটা অশান্তি লেগে ছিল।বেশ কয়েকবার সালিশি সভাও বসে।দুই মাস আগে আনুষ্ঠানিক ভাবে বিয়ে ও রেজিস্ট্রি হয়। শ্বশুরবাড়িতে মাসখানেক থাকার পর ঈদের দুই দিন আগে বাবার বাড়ি চলে যায় মুস্তরি।গত সোমবার শ্বশুর বাড়িতে ফিরে আসেন সে।আজ বুধবার সকালে ফোন মারফতে নব বধূর মৃত্যুর খবর শুনতে পান পরিবারের লোকেরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বন্ধু কাঞ্চনকে সঙ্গে নিয়ে কেশপুরে ভোট প্রচারে দেব

ধারের টাকা ফেরত না দেওয়া নিয়ে বচসা, মা-মেয়েকে পিটিয়ে খুন

৭ দিনের মধ্যে মুখোশ খুলব, টুইটে হুঁশিয়ারি অভিষেকের

‘মায়ের ঝাণ্ডার কি দাম! যে কড়াইয়ে রান্না করেন, তা মাথায় মারলে বুঝবি’

‘চলুন বদলাই, চলুন পাল্টাই’, মালদায় মমতার মুখে পরিবর্তনের ডাক

দেবাশিষের সুপ্রিম ধাক্কা, কমিশনের সিদ্ধান্তে সিলমোহর শীর্ষ আদালতের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর