এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিজেপিতে অমরিন্দর? শাহ-নাড্ডার সঙ্গে সাক্ষাৎ ঘিরে প্রশ্ন




নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং কি বিজেপিতে যোগ দিচ্ছেন? প্রশ্ন ওঠার কারণ, মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করতে চলেছেন।

পঞ্জাব প্রদেশ কংগ্রেস নেতৃত্বের সঙ্গে ক্যাপ্টেনের মতবিরোধী দীর্ঘদিনের। সরাসরি তিনি নভজ্যোত সিং সিধূুর সঙ্গে সংঘাতে জড়িয়ে যান। সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, সেই সংঘাতের জেরে ক্য়াপ্টেনকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় কংগ্রেস হাইকম্যান্ড। পঞ্জাবে ঘটে গিয়েছে পালাবদল। মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন চান্নি। প্রশ্ন উঠছে, সেই তিক্ততার জেরেই কী এবার হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দিতে চলেছে ক্যাপ্টেন।

ক্যাপ্টেন তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছে, প্রদেশ নেতৃত্ব এবং দিল্লি শীর্ষ নেতৃত্বের ব্যবহারে তিনি অসন্তুষ্ট। চান্নি এবং তাঁর ঘনিষ্ঠদের সন্তুষ্ট রাখতেই ১০ নম্বর আকবর রোড পঞ্জাব মন্ত্রিসভায় রদবদল ঘটিয়েছে। প্রদেশ নেতৃত্ব এবং কংগ্রেস শীর্ষ নেতৃত্ব তাঁর সঙ্গে যে ব্যবহার করেছে তা অপমানের সামিল। প্রশ্ন উঠছে, সেই অপমানের বদলা নিতেই কী ক্যাপ্টেন বিজেপিতে যোগ দিতে চলেছেন। সরকারিভাবে এই খবরে এখনও সিলমোহর পড়েনি। তবে একটি সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, মন বদলে গিয়েছে ক্যাপ্টেনের। তিনি এই অপমানের জবাব দিতে চান। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার রাস্তা প্রশস্ত করতে চাইছেন বিদ্রোহী ক্যাপ্টেন।

দিল্লি যাওয়ার আগে ক্য়াপ্টেনকে তার ভবিষ্যৎ কর্মসূচি প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন এখনও তিনি এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। ঘনিষ্ঠমহলে পরামর্শ করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিয়ের নামে প্রতারণা! প্রাক্তন বিজেপি সাংসদকে ‘পলাতক’ ঘোষণা করল আদালত

২০২২-২৩ অর্থ বর্ষে আঞ্চলিক দলগুলির মধ্যে আয়ে শীর্ষে BRS, খরচে TMC

Microsoft Outage: চরম ভোগান্তি, গোটা দেশ- সহ কলকাতায় বাতিল একাধিক বিমান

বাংলাদেশে ১৫ হাজার ভারতীয় সুরক্ষিত রয়েছেন, দাবি বিদেশ মন্ত্রকের

কেরলের সরকারি হাসপাতালে মহিলা রোগীকে যৌন নিপীড়ন, সাসপেন্ড ফিজিওথেরাপিস্ট

Jagannath Temple: পুরীর শ্রীমন্দিরের বিভিন্ন দুয়ারের মাহাত্ম্য জানেন কী?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর