এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




নীতীশ, মমতার পর কেজরিওয়ালের পাশে উদ্ধব ঠাকরে




নিজস্ব প্রতিনিধি: নীতীশ কুমার, মমতা বন্দ্যোপাধ্যায়ের পর এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পাশে দাঁড়ালেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা শিবসেনা নেতা উদ্ধব ঠাকরে। বুধবার আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল বৈঠক করেন উদ্ভব ঠাকরের সঙ্গে। সেই বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেজরিওয়াল বলেন, উদ্ধব ঠাকরে দিল্লির সরকারের পাশে রয়েছেন।

বুধবার মহারাষ্ট্রের মুম্বইয়ে উদ্ধব ঠাকরের বাসভবন মাতোশ্রীতে শিবসেনা নেতার সঙ্গে বৈঠক করেন অরবিন্দ কেজরিওয়াল। এদিন কেজরিওয়ালের সঙ্গে বৈঠকে ছিলেন আপ নেতা তথা পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং, রাঘব চাড্ডা এবং দিল্লির মন্ত্রী অতীশি। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘উদ্ধব ঠাকরে আমাদের প্রতিশ্রুতি দিয়েছেন, তাঁরা সংসদে আমাদের সমর্থন করবে এবং যদি এই অর্ডিন্যান্স সংসদে পাস না হয় তবে ২০২৪ সালে, মোদি সরকার আবার ক্ষমতায় আসবে না।

পাশাপাশি এদিন উদ্ধব ঠাকরে সাংবাদিকদের বলেন, ‘আমরা সবাই দেশ ও গণতন্ত্রকে বাঁচাতে এক হয়েছি। আমি মনে করি, আমাদেরকে ‘বিরোধী দল’ বলা উচিত নয়, আসলে তাদেরকে (কেন্দ্র) ‘বিরোধী দল’ বলা উচিত। কারণ তারা গণতন্ত্র ও সংবিধানের বিরুদ্ধে।’

উল্লেখ্য দিল্লির আমলাদের বদলি এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে কেন্দ্রের অধ্যাদেশের বিরুদ্ধে আপের লড়াইয়ে পাশে পেতে মমতার সঙ্গে দেখা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। মঙ্গলবার কেজরিওয়াল পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে সঙ্গে নিয়ে নবান্নে মমতার সঙ্গে বৈঠক করেছেন। তার আগে এই বিষয়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সঙ্গে দিল্লিতে বৈঠক করেছিলেন কেজরি।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিয়ের নামে প্রতারণা! প্রাক্তন বিজেপি সাংসদকে ‘পলাতক’ ঘোষণা করল আদালত

২০২২-২৩ অর্থ বর্ষে আঞ্চলিক দলগুলির মধ্যে আয়ে শীর্ষে BRS, খরচে TMC

Microsoft Outage: চরম ভোগান্তি, গোটা দেশ- সহ কলকাতায় বাতিল একাধিক বিমান

বাংলাদেশে ১৫ হাজার ভারতীয় সুরক্ষিত রয়েছেন, দাবি বিদেশ মন্ত্রকের

কেরলের সরকারি হাসপাতালে মহিলা রোগীকে যৌন নিপীড়ন, সাসপেন্ড ফিজিওথেরাপিস্ট

Jagannath Temple: পুরীর শ্রীমন্দিরের বিভিন্ন দুয়ারের মাহাত্ম্য জানেন কী?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর