এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জন্মদিনে পাশে নেই! কলকাতায় বসেই স্বামীকে মজার শুভেচ্ছা কাজলের

নিজস্ব প্রতিনিধি: ৫৫ বছরে পদার্পণ করল বলিউড সুপারস্টার অজয় দেবগন। কিন্তু স্বামীর জন্মদিনে স্ত্রীই পাশে নেই। কারণ গত সপ্তাহেই হরর থ্রিলার ‘মা’ ছবির শুটিংয়ে কলকাতায় এসেছেন কাজল। শুরু করে দিয়েছেন জোরকদমে শুটিং। সম্প্রতি বর্ধমানের ৪০০ বছরের পুরোনো রাজবাড়িতে শুটিং করেছেন সুপারস্টার অভিনেত্রী কাজল। তাঁর সঙ্গে কলকাতায় আসর জমাতে এসেছেন রণিত রায়ও। তবে যাই হোক না কেন, স্বামীর এরকম একটা বিশেষদিনে তাঁর পাশে থাকতে পাচ্ছেন না, স্বাভাবিকভাবেই একটু মন খারাপ নায়িকার। কিন্তু পেশাগত স্বার্থে কত কিছুই না করতে হয়! এদিকে নিজের মতো করে স্বামীর ৫৫ তম জন্মদিনের শুভেচ্ছা জানালেন বলি অভিনেত্রী।

সঙ্গে জানালেন নানা অজানা কথা। তাঁর এই পোস্টটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মঙ্গলবার, কাজল অজয়ের একটি ছবি শেয়ার করে লিখেছেন, “যেহেতু আমি জানি যে তুমি তোমার জন্মদিন নিয়ে খুব উত্তেজিত। বাচ্চাদের মতো লাফিয়ে উঠছ এবং হাত তালি দিচ্ছ এবং তোমার কেকের কথা ভেবে বৃত্তে ঘুরছ। আমি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিনটি শুরু করলাম।”

 

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

সঙ্গে স্বামী অজয় দেবগনকে ট্যাগ করলেন অভিনেত্রী। কাজলের বোন এবং অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়ও অজয়ের জন্য একটি আন্তরিক জন্মদিনের নোট লিখেছেন। জামাই বাবুর সঙ্গে একটি থ্রোব্যাক পারিবারিক ছবি শেয়ার করে, তানিশা লিখেছেন, “শুভ জন্মদিন জে…জাআ! সবসময় পরিবার সম্পর্কে থাকার জন্য এবং আপনার কর্মের পাশাপাশি আমাকে অনেক কিছু শেখানোর জন্য আপনাকে ধন্যবাদ।” এদিকে, কাজের সামনে, অজয় ​​তার আসন্ন ছবি ‘ময়দান’- এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের ‘বাদে মিয়াঁ ছোট মিয়াঁ’-এর পাশাপাশি ১০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত, ‘ময়দান’ পরিচালনা করেছেন অমিত রবিন্দ্রনাথ শর্মা , এবং এতে প্রিয়মণি, এবং গজরাজ রাও-এর সঙ্গে বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

রণবীর সিংয়ের ডিপফেক ভিডিও ভাইরাল, অভিযুক্ত X ব্যবহারকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর