এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আচমকা অসুস্থ মিমি! কী হয়েছে নায়িকার, উদ্বিগ্ন ভক্তরা

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! এই তো দুবাই ঘুরতে গিয়েছিলেন, ভালই ছিলেন। এর মধ্যে কী হল মিমির। গুরুতর অসুস্থ হয়ে পড়লেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে সেই খবর দিলেন মিমি চক্রবর্তী। দিন কয়েক আগেই সাংসদ পদ আসন থেকে ইস্তফা দিয়ে আলোচনায় এসেছিলেন মিমি। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীপদে যাদবপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছিলেন মিমি। নির্বাচনে জয়ী হয়ে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক দায়ভারও ভালই সামলাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু এই পদ তিনি আর এগিয়ে নিয়ে যেতে চাননা। তাই দিন কয়েক আগেই সাংসদ পদ থেকে ইস্তফা দেন অভিনেত্রী।

তবে এই বিষয়ে শাসকমহল থেকে এখনও কোনও সদুত্তর আসেনি। যাই হোক, দিন কয়েক আগেই দুবাই সফরে গিয়েছেন মিমি। সেখান কাজের ফাঁকেই ছুটে গেলেন চিকিৎসালয়ে। কিন্তু কেন? গুরুতর অসুস্থ মিমি। হঠাৎ কী হল নায়িকার, তা জানতেই উদ্বিগ্ন হয়ে ভক্তরা৷ অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্টে এ কথা শেয়ার করেছেন। অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে, ‘কাইরোপ্র্যাকটিক’ চিকিৎসার রেজিস্ট্রেশন ফর্ম। সেখানেই রোগী হিসেবে চিকিৎসার জন্য রেজিস্ট্রেশন ফর্ম ফিলাপ করেছেন মিমি চক্রবর্তী৷ ‘কাইরোপ্র্যাকটিক’ থেরাপি আসলে খুব অল্প সময়ে রোগ নিরাময় করতে সাহায্য করে৷ সেখানেই চিকিৎসা নেবেন তিনি। সাধারণত স্নায়ুতন্ত্রের ব্যথা এবং পেশির স্কেলিটাল সিস্টেমের একটা চিকিৎসা পদ্ধতি এটি৷ যাতে দরকার পড়ে না অস্ত্রোপচারের।

এই থেরাপিটি মূলত মেরুদন্ড, ঘাড়, হাড়, জয়েন্ট এবং শরীরের বিভিন্ন পেশি সম্পর্কিত সমস্যার সমাধান করে৷ তবে মিমির পোস্ট দেখে বোঝা যাচ্ছেনা যে, তিনি ঠিক কী কারণে এই থেরাপি নিচ্ছেন৷ তবে ঘুরতে নয়, কোনও বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্যে দুবাই গিয়েছেন মিমি৷ অভিনয়ের পাশাপাশি সঙ্গীতেও তিনি খুব পটু। দিন কয়েক আগেই তাঁর গানের অ্যালবাম ‘ভাল্লাগেনা’ রিলিজ হয়েছে, দারুণ জনপ্রিয়তা পেয়েছে এটি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর