এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে বিপাকে তৃণমূলের তারকা প্রার্থী দেব

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! প্রচারে গিয়ে মঞ্চ ভেঙেই পড়ে গেলেন নায়ক। যদিও পশ্চিম মেদিনীপুরের ঘাটালের তৃণমূল প্রার্থী দেবের সঙ্গে এই ঘটনা প্রথমবার নয়। এর আগেও একাধিকবার প্রচারে গিয়ে মঞ্চ ভেঙে পড়ে যান নায়ক। রাত পোহালেই লোকসভা নির্বাচন। যা নিয়ে গোটা দেশ এখন তেঁতে রয়েছে। বাংলাতেও ৭ দফায় ভোট চলবে, ভোট শেষ ১ জুন। ৪ জুন গণনা। যদিও এবার প্রথম থেকেই দেব লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়া থেকে বিমুখ ছিলেন। পরে অবশ্য মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরামর্শে তিনি রাজী হয়েছেন প্রার্থী হিসেবে দাঁড়াতে। ঘাটাল থেকে তৃণমূলের টিকিটে ২ বার তিনি জিতেছেন। তাই ঘাটালবাসীর কতটা আপন দেব, সেটা এ কদিন প্রচারেই বোঝা যাচ্ছে। এবার জিতলে তিনি সংসদ পদে হ্যাট্রিক করবেন।

যাই হোক, গত মার্চ থেকেই ঘাটালে জোরকদমে ভোট প্রচার চালাচ্ছেন অভিনেতা। তাঁর বিরোধী প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। প্রথম দিন থেকেই একে অপরকে ঠুকছেন। কিন্তু তাতে দেবের হয়ে প্রতি মুহূর্তে আওয়াজ তুলছেন ভক্তরা। সে যাই হোক, প্রায় প্রতিদিনই ঘাটাল কেন্দ্রের নানা এলাকায় জনসংযোগ করেছেন দেব। দেবকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ঘাটালবাসী। কখনও তিনি প্রচারে গিয়ে একে স্থানীয়দের জড়িয়ে ধরছেন, আবার তাঁদের দেওয়া খাবার খাচ্ছেন। ভোট প্রচারের অবসরে ক্লান্ত শরীরে অভিনেতাকে দলীয় কর্মীর বাড়িতে কাগজের কাপ হাতে চায়ে চুমুক দিতেও দেখা গিয়েছে। প্রচারে নেমে কোনওরকম তারকাসুলভ হাবভাব নেই তাঁর, বরং একেবারে সাদামাটাভাবেই ঘাটালে প্রচার চালিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গুড বয়’। তারকা প্রার্থীকে পেয়ে ঘাটালবাসীদের উচ্ছ্বাসের শেষ নেই।

এবার সেই আনন্দের জেরেই বিপাকে পড়লেন দেব। বুধবার রাত আটটা নাগাদ ঘাটালের ঝাউতলায় পথসভা করেন দেব। তাঁর জন্যে একটি মঞ্চও তৈরি করা হয়েছিল। এরপর দেব মঞ্চে উঠতেই দর্শকদের ভিড় বাড়তে থাকে। দেবকে কাছ থেকে দেখতে বহু মানুষ মঞ্চেও উঠে পড়েন। এরপরেই ঘটে যায় দুর্ঘটনা। অত্যধিক লোকজনের ভার সামলাতে না পেরে ভেঙে পড়ে অস্থায়ী মঞ্চটি। দেব বেসামাল হয়ে পড়ে যেতে থাকলেই তাঁকে ধরে ফেলেন নিরাপত্তাকর্মীরা। তবে বিষয়টি যুদ্ধকালীন পরিস্থিতি সামাল দেওয়ায় এই ঘটনায় কেউ আহত হয়নি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর