এই মুহূর্তে

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন এক মহিলা, প্রাণ বাঁচালেন রেল পুলিশ

Curtesy; Google

নিজস্ব প্রতিনিধি: হাওড়ার রেল স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পিছলে পড়ে গেলেন এক মহিলা। ডিউটিরত এক রেল কনস্টেবলের দ্রুত ছুটে যান ওই মহিলাকে বাঁচাতে। পুরো ঘটনাটি ধরা পড়েছে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের সিসিটিভি ক্যামেরায়। ঘটনাটি ঘটে বুধবার (29 নভেম্বর) সকালে।

সকাল ১০টা ৫০ মিনিটে ৪০ বছর বয়সী ফাতিমা খাতুন এবং তাঁর এক আত্মীয়কে চার নম্বর প্লাটফর্মে দৌড়াতে দেখা যায়। হাওড়া-তারকেশ্বর লোকাল ট্রেন ধরার জন্য তারা দু’জনেই ছুটে যান এবং ট্রেনে ওঠার চেষ্টা করেন। ফাতিমাকে ট্রেনের দরজায় কিছুক্ষণ ঝুলতে দেখা যায়। হঠাৎ ধাক্কা সামলাতে না পেরে ভারসাম্য হারিয়ে পিছলে প্ল্যাটফর্মে পড়ে যায় সে। তখন ট্রেনের গতি বাড়ার সাথে সাথে তিনি ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝের ফাঁকে আটকা পড়েন। তাঁর আত্মীয়টি তাঁকে ট্রেনের নীচে যাওয়া থেকে টেনে বের করে আনার চেষ্টা করেন।

ঘটনাটি দেখতে পেয়ে রেলওয়ের হেড কনস্টেবল এল কে বুরি ওই দু’জনের দিকে ছুটে যান এবং তৎক্ষণাৎ ফাতিমাকে টেনে বের করে আনার চেষ্টা করেন। কয়েক সেকেন্ডের মধ্যে, পুলিশ তাকে বাহু দিয়ে টেনে বের করে আনেন ওই দ্রুতগামী ট্রেন থেকে দূরে এবং তার জীবন বাঁচায়। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, ফাতিমাকে বাঁচানোর চেষ্টা করার সময় প্ল্যাটফর্মের বেশ কয়েকজন যাত্রী পুলিশকে সাহায্য করার জন্য দৌড়াচ্ছেন।

পূর্ব রেল পুলিশের এই দ্রুত চিন্তা ভাবনার জন্য তাঁকে প্রশংসা করা হয়েছে। এক বিবৃতিতে বলা হয়েছে, “পূর্ব রেলের আরপিএফ হেড কনস্টেবল, আরপিএফ/পোস্ট/হাওড়া উত্তরের এল কে বুরির অলৌকিক তাৎক্ষণিক কর্মকাণ্ডে ওই মহিলা যাত্রীকে প্ল্যাটফর্ম ও চলন্ত ট্রেনের ফাঁকে পড়ে যাওয়া থেকে বাঁচানো যায়।”

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

যাদবপুরের সার্ভে পার্ক এলাকাতে ভুয়ো কল সেন্টার চক্রের হদিশ, ধৃত ৮

২৭ ফেব্রুয়ারি দুই ঘণ্টার জন্য বন্ধ দ্বিতীয় হুগলি সেতু

শিশুদের বিরল রোগ দূরীকরণে বিশেষ উদ্যোগ নিল কলকাতা পুরসভা

কেন্দ্রের রিপোর্টেই ফাঁস বাংলাকে নিয়ে গেরুয়ার মিথ্যা প্রচার

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি কেমন, জানতে চাইলেন মুখ্য নির্বাচনী আধিকারিক

দলের মুখ পুড়িয়ে দিলেন কোনঠাসা দিলীপ, উগরে দিলেন ক্ষোভ

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর