এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




অধীরকে হারানো পাঠানকে ‘জায়ান্ট কিলার’ আখ্যা মমতার




নিজস্ব প্রতিনিধি: সদ্য সমাপ্ত লোকসভা ভোটে দলের পারফরম্যান্স পর্যালোচনা নিয়ে নবনির্বাচিত সাংসদ ও দলীয় নেতৃত্বের সঙ্গে কালীঘাটের বাড়িতে বৈঠকে বসেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বৈঠকে বহরমপুরে অধীর চৌধুরীকে হারানো ইউসুফ পাঠানের পাশাপাশি রচনা বন্দ্যোপাধ্যায়, মিতালি বাগের প্রশংসা করেছেন তৃণমূল নেত্রী। সেই সঙ্গে দুর্দান্ত লড়াই করেও যাঁরা হেরে গিয়েছেন তাঁদেরও কুর্নিশ জানিয়েছেন।

সদ্য সমাপ্ত লোকসভা ভোটে বাংলায় ৪২ আসনের মধ্যে ২৯ আসনে জিতেছে তৃণমূল কংগ্রেস। গত বার ঘাসফুল শিবির জিতেছিল ২২ আসনে। অর্থা‍ৎ গতবারের চেয়ে সাতটি বাড়তি আসন পেয়েছে। লোকসভা ভোটে যাঁরা প্রার্থী ছিলেন তাদের নিয়ে শনিবার কালীঘাটের বাড়িতে বৈঠকে বসেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়,  সুব্রত বক্সি এবং দলের বিভিন্ন জেলার সভাপতিরাও হাজির ছিলেন। বৈঠকের শুরুতেই জেলাওয়ারি পারফরম্যান্স ও ওয়ার্ড ভিত্তিক ফলাফল পেশ করা হয়।

বৈঠকের শুরুতেই বহরমপুরে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীকে হারানো ইউসুফ পাঠানের প্রশংসা করে মমতা বলেন, ‘পাঠান সত্যিই লড়াকু। ও জায়ান্ট কিলার।’ হুগলিতে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে হারানো রচনা বন্দ্যোপাধ্যায় এবং আরামবাগ আসনে জয়ী মিতালি বাগকেও শুভেচ্ছা জানান। সূত্রের খবর বৈঠকে তৃণমূল সুপ্রিমো বলেন, ‘যাঁরা ভালো লড়াই করে হেরে গিয়েছেন, তাঁদের কুর্নিশ জানাচ্ছি। বিষ্ণুপুর আসনে সুজাতা ভাল লড়াই করে হেরে গিয়েছে। ওঁর ভেঙে পড়ার কোনও কারণ নেই। আমাদের দলের হয়ে ১২ জন মহিলা প্রার্থী দাঁড়িয়েছিলেন। তার মধ্যে ১১ জন জিতে এসেছেন। এবারের সংসদে আমাদের মহিলা সাংসদদের সংখ্যা অনেক বেশি।’




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সিজিও দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

ফের বঞ্চনা, রাজ্যের সমস্ত শিক্ষা অভিযানের টাকা বন্ধ করল  কেন্দ্র

কাগজপত্র নিয়ে ইডি দফতরে ঋতুপর্ণার হিসাবরক্ষক, অভিনেত্রী যাবেন কী?

ডায়মন্ডহারবারে পরাজিত অভিজিৎকে শোকজ  বিজেপির

ফের পিছল দক্ষিণবঙ্গের পূর্বাভাস, সপ্তাহের শেষ ভাগে দক্ষিণবঙ্গের জেলাতে আগমন ঘটতে পারে বর্ষার

ভোট পরবর্তী হিংসা না থাকলে বাহিনী প্রত্যাহার হোক, অভিমত কলকাতা হাইকোর্টের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর