এই মুহূর্তে

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খাদ্য সামগ্রী চুরি করছেন এক কর্মী

নিজস্ব প্রতিনিধি,কোলাঘাট: অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খাদ্য সামগ্রী চুরি করছেন ওই কেন্দ্রের দায়িত্বে থাকা এক কর্মী। ২৫ হাজার টাকার বিনিময়ে চুরি চাপা দেওয়ার চেষ্টা। বিক্ষোভ গ্রামবাসীদের।কোলাঘাট ব্লকের(Kolagaht Block) রামতারকহাটের বাঁকুড়াচক অঙ্গনওয়ারী কেন্দ্রের এক কর্মী দীর্ঘ তিন বছর যাবত বাচ্চাদের খাওয়ার সামগ্রী চুরি করে আসছেন। আজ ওই কর্মীকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। পরে অঙ্গনওয়াড়ির ওই কর্মী ৩০ হাজার টাকার বিনিময়ে বিষয়টি চাপা দেওয়ার কথা বলেন উত্তেজিত গ্রামবাসীদের। গ্রামবাসীদের অভিযোগ দীর্ঘ দিন ধরে ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের দায়িত্বে রয়েছেন গায়ত্রী ঘাটা নামে স্থানীয় এক মহিলা ।

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে যে পরিমাণ শিশু শিক্ষা নিতে আসেন ,তার অধিক পরিমাণ শিশুর খাওয়ারের হিসেব দিতেন স্কুলের রেজিস্টার খাতায়। এই খবর প্রকাশ্যে আসতেই একাধিকবার খাওয়ানোর দায়িত্বে থাকা সুপারভাইজারকে জানিয়েছেন গ্রামবাসীরা। কিন্তু তাতে কোন লাভ হয়নি ।আজ অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খাবার নিজের বাড়ি নিয়ে যাওয়ার পথে ওই কর্মীর পথ আটকায় গ্রামবাসীরা। তারা বলেন প্রত্যহ খাবারের ডিম তিনি বাড়ি নিয়ে চলে যেতেন। আজ তাকে আমরা হাতেনাতে ধরেছি।

অভিযোগ গত ৩ বছর ধরে খাদ্যসামগ্রী চুরি করে আসছেন ওই কর্মী। আজ ডিমচুরি করার সময় গায়েত্রী ঘাঁটাকে হাতেনাতে ধরলেন গ্রামবাসীরা।গ্রামবাসীদের আরো অভিযোগ গায়েত্রীদেবী গ্রামবাসীদের ২৫ হাজার টাকা দিয়ে ব্যাপারটা মিটমাট করে নিতে চেয়েছিলেন ওই কর্মী। রাজি হয়নি গ্রামবাসীরা।ওই কর্মীকে ঘিরে চলে ব্যাপক ঝামেলা । আরো অভিযোগ, আগেও ধরা পড়েছিলেন ওই কর্মী। তখন বাচ্চাদের খাইয়ে বিষয়টি মিটিয়েছিলেন। কিন্তুআজ তাকে হাতে নাতে ধরে ফেলে।পরে সেখানে পৌঁছায় কোলাঘাট থানার পুলিশ। দীর্ঘ আলোচনার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

Published by:

Subrata Roy

Share Link:

More Releted News:

বাংলার শিক্ষকদের ১,২৭৩ কোটি টাকা আটকে মোদি আসছে আরামবাগে সভা করতে

দুর্নীতি-সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক

পরীক্ষা ভাল না হওয়ায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

উচ্চ মাধ্যমিকের পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢোকায় ছেলেদের টেক্কা মেয়েদের

মুখ্যমন্ত্রীর জেলা সফরের মুখে জগন্নাথ ধামের কাজের গতি বাড়ল দিঘায়

প্রেমিককে সঙ্গে নিয়ে সন্তানকে খুন, মাকে ফাঁসির সাজা আদালতের

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর