এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মঙ্গলবার কোচবিহার থেকে শুরু হচ্ছে অভিষেকের জনসংযোগ যাত্রা

নিজস্ব প্রতিনিধি: তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নয়া জনসংযোগ কর্মসূচি ‘তৃণমূলে নবজোয়ার’ শুরু হতে চলেছে কোচবিহার থেকে। মঙ্গলবার দিনহাটার সাহেবগঞ্জে প্রথম সভা করতে চলেছেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। কোচবিহার থেকে এই জনসংযোগ যাত্রা শুরু হয়ে আগামী দু মাস ধরে গোটা বাংলায় চলবে।

জানা গিয়েছে, মঙ্গলবার কোচবিহারের দিনহাটার বামনহাটে বিএসএফ (BSF)-এর গুলিতে নিহতের পরিবারের সঙ্গে দেখা করবেন অভিষেক। এরপর মাধাইখাল কালী মন্দিরে পুজো দিয়ে শুরু হবে জনসংযোগ যাত্রা। দিনহাটার সাহেবগঞ্জে প্রথম সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর সভা করবেন সিতাইয়ের গোসাইমারি ও শীতলকুচিতেও। রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ডের জনসংযোগ যাত্রা ঘিরে দলের নেতা-কর্মীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

উল্লেখ্য দু মাস ব্যাপী কোচবিহার থেকে কাকদ্বীপ, গোটা রাজ্যজুড়ে জনসংযোগ যাত্রার জন্য সোমবার কোচবিহারে পৌঁছে গিয়েছেন ডায়মন্ড হারবারের সাংসদ। ওইদিন কোচবিহারের প্রভু মদন মোহন মন্দিরে পুজো দেন তিনি। পুজো দিয়ে অভিষেক নিজের ফেসবুক পেজে লেখেন, ‘আগামী দু-মাসের দীর্ঘ সফরের শুভারম্ভে, আজ কোচবিহারের প্রভু মদন মোহন মন্দিরে পুজো দিলাম এবং রাজ্য তথা দেশবাসীর কল্যাণ হিতার্থে প্রার্থনা জানালাম। ‘তৃণমূলে নব জোয়ার’ কর্মসূচির মূল লক্ষ্য তৃণমূল স্তরের প্রগতি এবং উন্নয়ন। এবং সেই উদ্দেশ্যে আমি আগামী দু’মাস এই বাংলার মাটিতে ‘জন সংযোগ যাত্রা’ করবো। এই কর্মসূচি আগামীদিনে ভারতবর্ষের রাজনীতির প্রেক্ষাপটে এক আলোকবর্তিকা হিসেবে কাজ করবে।’ তাঁর আরও সংযোজন, ‘এই প্রচারকার্যের মূল উদ্দেশ্য, মানুষের পঞ্চায়েত গড়ে তোলা। সেই লক্ষ্যে সফল হওয়ার জন্য পরমেশ্বরের আশীর্বাদের পাশাপাশি, সাধারণ মানুষের ভালোবাসা আমাদের প্রতিপদে দরকার। আজকের এই পুণ্যদিনের কিছু বিশেষ মুহূর্ত।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

৭ দিনের মধ্যে মুখোশ খুলব, টুইটে হুঁশিয়ারি অভিষেকের

‘মায়ের ঝাণ্ডার কি দাম! যে কড়াইয়ে রান্না করেন, তা মাথায় মারলে বুঝবি’

‘চলুন বদলাই, চলুন পাল্টাই’, মালদায় মমতার মুখে পরিবর্তনের ডাক

দেবাশিষের সুপ্রিম ধাক্কা, কমিশনের সিদ্ধান্তে সিলমোহর শীর্ষ আদালতের

মানবতাই ধর্ম, প্রচারে বেরিয়ে অন্য ভূমিকায় বর্ধমান পূর্বের তৃণমূল প্রার্থী  

‘INDIA জোটকে সঙ্গে নিয়ে মোদিকে তাড়াবোই, বিজেপিকে উৎখাত করবোই’, হুঙ্কার মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর