এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জাতীয় পুরস্কার নিতে সস্ত্রীক দিল্লি পৌঁছলেন আল্লু অর্জুন

নিজস্ব প্রতিনিধি: গত অগস্ট মাসে সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। কয়েক দশকের ইতিহাসে তেলেগু ইন্ডাস্ট্রিতে আল্লুর হাত ধরে ঢুকল প্রথম জাতীয় পুরস্কার। ২০২১ সালে ‘পুষ্পা’ ছবির জন্যে জাতীয় পুরস্কার পেয়েছেন আল্লু অর্জুন। যে ছবি মুক্তির পর গোটা বিশ্বে রীতিমতো তাণ্ডব তৈরি হয়েছিল। মাত্র কয়েক সপ্তাহেই ছবির আয় ৫০০ কোটি ছাড়িয়েছিল। ছবির গান থেকে সংলাপ সবটাই ভাইরাল। তেলেগু ইন্ডাস্ট্রির অন্যতম ব্লকবাস্টার চলচ্চিত্র পুষ্পা। আগামী বছর ১১ অগস্ট মুক্তি পাবে ছবির দ্বিতীয় সংস্করণ পুষ্পা দ্য রুল।

তবে জাতীয় পুরস্কার তিনি পেয়েছেন কয়েক মাস হয়ে গেল। কিন্তু পুরস্কার হাতে পাবেন কবে তিনি? আজ সস্ত্রীক মুম্বইয়ে অবতরণ করলেন আল্লু অর্জুন। পুষ্পার তেলুগু দর্শকদের বাইরেও তিনি গোটা বিশ্বে নিবেদিত ভক্ত-বেস রয়েছে। সর্বশেষ আপডেট অনুযায়ী, বানি অভিনেতাকে তাঁর স্ত্রী স্নেহা রেড্ডির সঙ্গে সোমবার হায়দ্রাবাদ থেকে মুম্বই উড়ে এলেন। অভিনেতাকে তাঁর স্ত্রীর হাত ধরে দিল্লি বিমানবন্দরে দেখা গিয়েছে। ন্যাশনাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য দিল্লি যাচ্ছেন দুজনে।এদিন অভিনেতাকে একটি নৈমিত্তিক অল-কালো পোশাকে দেখা গিয়েছিল, একটি কালো টি-শার্ট এবং লোফারের সঙ্গে কালো ডেনিম পরেছিলেন তিনি।

তাঁকে একটি কালো ডাফল ব্যাগ বহন করতেও দেখা গিয়েছে। স্নেহখ রেড্ডি, একটি সাদা ক্রপ টপ পরেছিলেন। সত্যমূর্তি অভিনেতার সামনে বর্তমানে একটি জ্যাম-প্যাক শিডিউল রয়েছে, যার মধ্যে রয়েছে বহু প্রতীক্ষিত পুষ্প 2: দ্য রুল। সুকুমার পরিচালিত এই চলচ্চিত্রে ফাহাদ ফাসিল, রশ্মিকা মান্দান্না ,প্রকাশ রাজ, জগপতি বাবু, সুনীল, আল্লু অর্জুন ছাড়াও রয়েছেন আরও অনেকে। ফিল্মটি পরের বছর স্বাধীনতা দিবসে রূপালী পর্দায় হিট করার জন্য সেট করা হয়েছে, এবং তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম এবং হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পাবে। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বদলাচ্ছে ফুলেরার ‘সচিব’, প্রকাশ্যে ‘পঞ্চায়েত ৩’-এর চমকপ্রদ ট্রেলার, মুক্তি ২৮ মে

কনসার্ট চলাকালীন জুবিনকে জড়িয়ে ধরে চুমু, বরখাস্ত মহিলা পুলিশকর্মী

কান উৎসবের উদ্বোধন করলেন মেরিল স্ট্রিপ, রেড কার্পেটে হাঁটল কুকুর মেসি

মাতৃহারা ‘মিঠাই’-খ্যাত অভিনেত্রী তন্বী, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট

ছেলের বদলে পবন সিংয়ের মা মনোনয়ন জমা দিলেন, ভোটে কে দাঁড়ালেন?

৮৩ শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিক পাস ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর