এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নরেন্দ্রপুরে তৃণমূল কর্মীকে নৃশংসভাবে কুপিয়ে খুন দুষ্কৃতীদের

নিজস্ব প্রতিনিধি,নরেন্দ্রপুর ও মালদা: ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে খুন করা হয় তৃণমূলের এক কর্মীকে । বুধবার ভোরবেলা এই ভয়াবহ খুনের ঘটনাটি ঘটে নরেন্দ্রপুরের খেয়াদহ দুই পঞ্চায়েতের রানাভুতিয়া এলাকায় ।বছর পঁয়ত্রিশের ওই যুবকের নাম রজত দাস(Rajat Das) ওরফে বিল্টু । বুধবার ভোর চারটে পাঁচ মিনিটে চিৎকার শুনে জানলা দিয়ে একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখার কথা জানিয়েছেন এক মহিলা ।ভোররাতে বাড়ির কাছেই তাঁকে বাইক থেকে নামিয়ে নৃশংসভাবে খুন করা হয় । সকালে কালভার্টের কাছে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ।

দেহে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ন ছিল । একটি হাত দেহ থেকে সম্পূর্ণ আলাদা করে দেয় আততায়ীরা । মাটি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন রজত ওরফে বিল্টু । ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা । এদিকে, ২২ কেজি গাঁজা সহ এক মহিলাকে গ্রেফতার করল মালদার মানিকচক থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ,ধৃত মহিলার নাম কল্যাণী সেন। কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানা এলাকার বাসিন্দা।

মহিলার কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে দুটি ট্রলি ব্যাগ ভর্তি ২২ কেজি গাঁজা।মালদা মানিকচক রাজ্য সড়কের চন্ডিপুর(Chandipur) এলাকায় নাকা চেকিং চালানোর সময় এই মহিলাকে গাঁজা সহ গ্রেপ্তার করে পুলিশ। ঝাড়খন্ড থেকে এই গাঁজা(Ganja) পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।এই গাঁজা ইংলিশ বাজার ও কালিয়াচক থানা এলাকায় পাচারের উদ্দেশ্য ছিল। বুধবার ধৃত মহিলাকে সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে মালদা জেলা আদালতে পেশ করে মানিকচক থানার(Manickchak P.S.) পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

দুর্গাপুরের কারখানায় পাঁচিল ভেঙে মৃত ২ শ্রমিক, আহত আরও ২

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর