এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সাতসকালে শ্যুটআউট, ভাটপাড়ায় তৃণমূল নেতাকে গুলি! কাঠগড়ায় বিজেপি

নিজস্ব প্রতিনিধি: সাত সকালেই ভাটপাড়ায় উত্তেজনা। তৃণমূল কংগ্রেসের নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় উত্তপ্ত ভাটপাড়া। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ওই তৃণমূল নেতা। সূত্রের খবর, গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে গিয়েছেন শাসক নেতা। তবে তাঁকে দুষ্কৃতীরা ওই তৃণমূল নেতাকে বন্দুকের বাঁট দিয়ে আঘাত করে যার জেরে মাথা ফেটেছে। তৃণমূলের তরফে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগের তির। বিজেপির তরফে কিছুই জানানো হয় নি এই বিষয়ে। পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন ওই তৃণমূল নেতা।

সূত্র মারফত জানা গিয়েছে, ভাটপাড়া থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে ঘটেছে এই ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়ায় তৃণমূল কংগ্রেসের কনভেনার হলেন অসীম রায়। বুধবার সকালে টোটো ধরার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। তখনই সাইকেলে চড়ে তিন যুবক এসে আচমকাই গুলি চালায় ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে। কিন্তু ঘটনার আঁচ পেয়েই ওই তিন যুবককে আগেই ধাক্কা মেরে সরিয়ে দিলে লক্ষ্য ভ্রষ্ট হয় দুষ্কৃতীরা। তারপরেই অসীম রায়কে বন্দুকের বাঁট দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে পড়ে গেলে, স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করেন। অনান্য দলীয় কর্মীরাও খবর পেয়ে চলে আসেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

তৃণমূল নেতা জানিয়েছেন, ‘আমাকে ৬ ও ৭ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে। আমি এখান থেকে বিজেপিকে উৎখাত করেছি। তাই অনেক দিন ধরেই ওদের রাগ রয়েছে আমার ওপর। আমি প্রত্যেক দিন সাড়ে সাতটা-আটটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে দলীয় কার্যালয়ে যাই। আজও সকালে যাচ্ছিলাম। তখন পৌনে আটটা বাজে। টোটো ধরার জন্য দাঁড়িয়েছিলাম। ওরা পিছন থেকে হামলা করে। সাইকেলে এসেছিল।’

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোট মিটলেই বাংলায় ১৩৪টি সেতু নির্মাণের পরিকল্পনা রাজ্যের

সন্দেশখালি কাণ্ডের কিনারায় এখন শেখ শাহজাহানের ভাই আলমগীরই মূল ভরসা সিবিআইয়ের?

মালদায় নির্বাচনী প্রচারে খগেন মুর্মুকে গরু – ভেড়ার সঙ্গে তুলনা করলেন ফিরহাদ হাকিম

নাম বিভ্রাটের জেরে নিরাপরাধ গৃহবধূকে গ্রেপ্তার করে আদালতে এনে বাড়ি পৌঁছে দিল পুলিশ

তীব্র তাপপ্রবাহের মধ্যে কোথাও পুলিশ লাগালো গাছ, কোথাও আবার ডিউটির ফাঁকে করলেন রক্তদান

তীব্র দাবদাহ থেকে বাঁচতে শান্তিপুরে ব্যাঙের বিয়ে দিলেন গ্রামবাসীরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর