এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শুভেন্দুর মন্তব্যকে হাতিয়ার করে করোনা প্রতিরোধে রাস্তায় তৃণমূল কর্মীরা

নিজস্ব প্রতিনিধি: শুভেন্দু অধিকারীর মন্তব্যকে নিয়ে করোনা প্রতিরোধের সচেতনতা প্রচারে নামল তৃণমূল কংগ্রেস। ‘ডোন্ট টাচ মাই বডি’ লেখা টি-শার্ট পরে রাস্তায় নেমে করোনা প্রতিরোধের বার্তা দিল তৃণমূল কংগ্রেসের কর্মীরা। শুক্রবার আসানসোলের রাস্তায় দেখা গেল এমন দৃশ্য।

সামনেই দুর্গা পুজো। উৎসবের মরসুমে ভিড় থেকে যাতে করোনা না ছড়ায়, তাই এই বার্তা জোড়াফুল শিবিরের কর্মী সমর্থকদের। শুক্রবার আসানসোলের (Asansol) কুলটি নিয়ামতপুর বাজারে এই দৃশ্য দেখা যায়।  ‘ডোন্ট টাচ মাই বডি’ লেখা টি-শার্ট পড়ে রাস্তায় রাস্তায় ঘুরল তৃণমূল (Trinamool) কর্মীরা। এই প্রচারাভিযানে নেতৃত্ব দেন স্থানীয় তৃণমূল নেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। ইতিমধ্যে বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে।

উল্লেখ্য গত মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযানে এক মহিলা পুলিশকে উদ্দেশ্য করে শুভেন্দু অধিকারী ওই মন্তব্য করেন। রাজ্যের বিরোধী দলনেতাকে সাঁতরাগাছি যাওয়ার পথে আটকে দেয় কলকাতা পুলিশ। কলকাতা রেসকোর্সের কাছে পুলিশ ট্রেনিং স্কুলের সামনে শুভেন্দু অধিকারীকে আটক করেছিল পুলিশ। নন্দীগ্রামের বিধায়ক রাস্তায় ব্যরিকেড ভাঙার চেষ্টা করছিলেন যখন সেই সময় কর্তব্যরত এক মহিলা পুলিশ আধিকারিক শুভেন্দু অধিকারীকে বাধা দেন বলে অভিযোগ ওঠে। সেই সময় শুভেন্দু অধিকারী আচমকা চিৎকার করে বলতে থাকেন, ‘আমার গায়ে হাত দেবেন না। গায়ে হাত দিচ্ছেন কেন?’ এরপর পুলিশকর্তাদের ডাকতে বলেন শুভেন্দু অধিকারী। ডিসি সাউথ আকাশ মেঘারিয়া অকুস্থলে পৌঁছন। তাঁকে উদ্দেশ্য করে শুভেন্দু বলেন, ‘আপনার লেডি পুলিশ আমার গায়ে হাত দিচ্ছেন কেন?’ এর পাল্টা মেঘারিয়া বলেন, ‘পুলিশ তো পুলিশই! তার আবার মহিলা-পুরুষ কী!’ ওই মন্তব্যের পর শুভেন্দু অধিকারী বলতে থাকেন, ‘ডোন্ট টাচ মাই বডি, আই অ্যাম মেল।’ শুভেন্দুর এই সংলাপ নিয়ে আগেই ব্যঙ্গ করেছেন জোড়াফুল শিবিরের নেতা কুণাল ঘোষ। এবার অভিনব ভাবে এই সংলাপ নিয়ে করোনার প্রচারে রাস্তায় নামল তৃণমূল কর্মীরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর