এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘যৌন হেনস্থা তুচ্ছ ঘটনা নয়, এর কোনও ক্ষমা নেই’, ‘শিবপুর’ প্রসঙ্গে স্বস্তিকা

নিজস্ব প্রতিনিধি: আগামী ৩০ জুন মুক্তি পেলেও ‘শিবপুর’ ছবি নিয়ে বিতর্ক জারি। বেশ কয়েক মাস ধরেই আসন্ন বাংলা চলচ্চিত্র ‘শিবপুর’ নিয়ে বিতর্কে জেরবার টলিপাড়া। সৌজন্যে ছবির প্রযোজনা সংস্থার সঙ্গে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের তীব্র ঝামেলা। অভিনেত্রীকে যৌন হেনস্থা এবং অশ্লীল ছবিতে তাঁর মুখ জুড়ে দেওয়ার হুমকি ও দেওয়া হয়। তবে এই বিষয়ে কখনই কিছু বলতে রাজি ছিলেন না অভিনেত্রী। তবে এবার মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়। জানালেন, মঙ্গলবার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে তিনি যাবেন না, এটাই তো স্বাভাবিক! ফেসবুকে এসে অভিনেত্রী জানালেন, ‘শিবপুর’ তাঁর অভিনীত ছবি হতে পারে, কিন্তু যে কাজের জন্যে তাঁকে যৌন হেনস্থার শিকার হতে হয়, সেখানে না যাওয়াই মঙ্গল।

মঙ্গলবার রাতে ফেসবুকে একটি দীর্ঘ পোস্টে অভিনেত্রী লেখেন, “যাঁরা গত কয়েক দিন ধরে আমায় ফোন এবং মেসেজে জিজ্ঞাসা করছিলেন ‘শিবপুর’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আমি যাব কি না, তাঁদের বলার যে, আমি যাব না, এটাই তো স্বাভাবিক! প্রথম কথা, আমি কলকাতায় নেই। আর যদি থাকতামও শহরে, তা হলেও অনুষ্ঠানে যেতাম না। যৌন হেনস্থা কোনও তুচ্ছ ঘটনা নয়। কোনও ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন সব থিতিয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!” তবে ট্রেলার মুক্তির পর নিজের ছবি শেয়ার করবেন বলে প্রতিশ্রুতি দেন অভিনেত্রী।

ঘটনার সূত্রপাত, কিছুদিন আগেই প্রযোজক সন্দীপ সরকারের তরফ থেকে স্বস্তিকাকে ‘নগ্ন ছবির নমুনা’ পাঠানোর অভিযোগ সামনে আসে। তার পরেই ছবির অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায় জানান, যাবতীয় ষড়যন্ত্রের মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। এমনকী তিনি পরিচালকের বিরুদ্ধে বলপূর্বক টাকা আদায় করা এবং লাগাতার তাঁকে হুমকি দেওয়ার অভিযোগ আনেন। অবশেষে সেই ছবির ট্রেলার ১৩ জুন প্রকাশ্যে এলেও ছবি ঘিরে পক্ষে-বিপক্ষে অভিযোগ উঠছেই। শোনা যাচ্ছে, এই ছবির প্রচারপর্ব থেকে ছবির পরিচালককে দূরে রাখতে চাইছেন নির্মাতারা। তাই ট্রেলার মুক্তির দিন পরিচালককেও আমন্ত্রণ জানানো হয় নি। সুতরাং এই ছবি ঘিরে নির্মাতারা নতুন কোনও সমস্যা আর ডেকে আনতে চাইছেন না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বদলাচ্ছে ফুলেরার ‘সচিব’, প্রকাশ্যে ‘পঞ্চায়েত ৩’-এর চমকপ্রদ ট্রেলার, মুক্তি ২৮ মে

কনসার্ট চলাকালীন জুবিনকে জড়িয়ে ধরে চুমু, বরখাস্ত মহিলা পুলিশকর্মী

কান উৎসবের উদ্বোধন করলেন মেরিল স্ট্রিপ, রেড কার্পেটে হাঁটল কুকুর মেসি

মাতৃহারা ‘মিঠাই’-খ্যাত অভিনেত্রী তন্বী, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট

মনোনয়ন জমা দিলেন পবন সিংয়ের মা, আচমকা কী হল?

৮৩ শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিক পাস ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর