এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ডেভিস কাপ খেলতে পাকিস্তানে যেতে হচ্ছে ভারতকে

নিজস্ব প্রতিনিধি : ডেভিস কাপ খেলতে পাকিস্তানে যেতেই হচ্ছে ভারতকে। ভারতের তরফে পাকিস্তানে না যাওয়ার আবেদন জানানো হয়। কিন্তু সেই সিদ্ধান্ত খারিজ হয়ে যায়। শেষ পর্যন্ত ৬০ বছর পর পাকিস্তানে ডেভিস কাপ খেলতে যেতে হচ্ছে ভারতকে।

জানা গিয়েছে, ডেভিস কাপে বিশ্ব গ্রুপ ওয়ান প্লে অফ খেলতে ভারতকে যেতে হবে পাকিস্তানে। এই প্রসঙ্গে ভারতীয় টেনিস সংস্থার সচিব অনিল ধুপর জানিয়েছেন, ‘বিশ্ব টেনিস সংস্থা ভারতের আবেদন খারিজ করে দিয়েছে। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের কাছে আমাদের প্রতিনিধি দল যাবে। পরবর্তী পদক্ষেপ কী নেওয়া যায়, সেবিষয়ে পরামর্শ করব।‘ এর আগে ভারতীয় টেনিস সংস্থার সচিব জানিয়েছিল, ডেভিস কাপ খেলতে কেন্দ্রের অনুমতি নিয়ে ভারতীয় দল পাকিস্তানে যাবে। ভারতের তরফে আবেদন জানানো হয়েছিল, নিরপেক্ষ দেশে ডেভিস কাপ খেলা হোক। কিন্তু ভারতের সেই আবেদন খারিজ করে দিল বিশ্ব টেনিস সংস্থা।

আগামী ৩ থেকে ৪ ফেব্রুয়ারি ভারত ও পাকিস্তানের মধ্যে ডেভিস কাপের ম্যাচ রয়েছে। ভারতীয় দলের অধিনায়কের দায়িত্ব সামলাবেন রামকুমার রামনাথন। পাশাপাশি বাকি চার খেলোয়াড় হলেন শ্রীরাম বালাজি, সাকেথ মিনানি, নিকি পুনাচা ও ইয়ুকি ভামব্রি।

এর আগে ২০১৯ সালে ডেভিস কাপ খেলতে ভারতকে পাকিস্তানে যেতে হত। কিন্তু সেবারও ভারতের তরফে নিরপেক্ষ কোনও জায়গায় ডেভিস কাপ খেলার আবেদন জানানো হয়েছিল। ভারতের আবেদনে সেবার সাড়া দিয়েছিল বিশ্ব টেনিস সংস্থা। সেবার কাজাখস্তানে দুই দেশের মধ্যে খেলা হয়েছিল। ১৯৬৪ সালে শেষবার পাকিস্তানে ডেভিস কাপ খেলতে গিয়েছিল ভারত। সেবার ভারত ৪-০ তে পাকিস্তানের বিরুদ্ধে জিতেছিল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘মরণ-বাঁচন’ ম্যাচে মুখোমুখি দিল্লি-লখনউ, হারলেই বিদায় ঋষভ-রাহুলদের

টি–টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক শান্ত, দলে জায়গা পেলেন সাকিব

বৃষ্টিতে ভেস্তে গেল কলকাতা-গুজরাত ম্যাচ, বিদায় নিল শুভমনরা

আমদাবাদে বৃষ্টি, ভেস্তে যাবে কলকাতা-গুজরাত ম্যাচ?

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন পঞ্জাবের অলরাউন্ডার

কেকেআরকে হারিয়ে আইপিএলে টিকে থাকতে মরিয়া গুজরাত

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর