এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মহিলাকে নৃশংসভাবে কুপিয়ে খুন, অভিযুক্ত স্বামী

নিজস্ব প্রতিনিধি: মহিলাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদা জেলার চাঁচল থানার সামসি কান্ডারন এলাকায়। শনিবার সকালে স্থানীয়রা মেঝেতে পড়ে থাকতে দেখেন মহিলার রক্তাক্ত দেহ। এমন নৃশংস ঘটনা ঘিরে এলাকায় তৈরি হয়েছে চাঞ্চল্য।

পরিবার সুত্রে জানা গিয়েছে,  মৃত গৃহবধূর নাম শুকতারা বিবি। ৪০ বছর বয়স তাঁর। এই ঘটনায় অভিযুক্ত মৃত বধূর স্বামী।  ঘটনার পর থেকে অভিযুক্ত বেপাত্তা বলে জানিয়েছে পুলিশ। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরেই পারিবারিক সমস্যা নিয়ে অশান্তি চলছিল। অভিযোগ,  স্ত্রী শুকতারা বিবির ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাত অভিযুক্ত স্বামী সেরাজুল। ঘটনার দিন স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। সেইসময় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করে অভিযুক্ত স্বামী।এরপর সেখান থেকে পালিয়ে যায় সে। সেরাজুলের খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রায়শই স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকত। ওই দম্পতির চার সন্তান রয়েছে। যাদের মধ্যে তিন ছেলে এবং এক মেয়ে। মেয়েটি নাবালিকা। ছেলেরা বাইরে কাজ করেন। ছেলেদের সাহায্যে এবং শুকতারা বিবি  নিজে কাজ করে সংসার চালাতেন। সেরাজুল হক কোনও কাজ করত না বলে স্থানীয়দের একটি অংশ জানায়। আর এই কাজ না করা নিয়েই মূলত তাদের মধ্যে অশান্তি ঝগড়া চলত।

শনিবার ভোর পাঁচটা নাগাদ প্রতিবেশিদের ঘরে ঘরে গিয়ে  ওই দম্পতির নাবালিকা মেয়ে খবর দেয়, মা-কে বাবা মারছে। এরপর পড়শিরা এসে দেখেন মেঝেতে পড়ে রয়েছে শুকতারা বিবির দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় তারা। ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোট মিটলেই বাংলায় ১৩৪টি সেতু নির্মাণের পরিকল্পনা রাজ্যের

সন্দেশখালি কাণ্ডের কিনারায় এখন শেখ শাহজাহানের ভাই আলমগীরই মূল ভরসা সিবিআইয়ের?

মালদায় নির্বাচনী প্রচারে খগেন মুর্মুকে গরু – ভেড়ার সঙ্গে তুলনা করলেন ফিরহাদ হাকিম

নাম বিভ্রাটের জেরে নিরাপরাধ গৃহবধূকে গ্রেপ্তার করে আদালতে এনে বাড়ি পৌঁছে দিল পুলিশ

তীব্র তাপপ্রবাহের মধ্যে কোথাও পুলিশ লাগালো গাছ, কোথাও আবার ডিউটির ফাঁকে করলেন রক্তদান

তীব্র দাবদাহ থেকে বাঁচতে শান্তিপুরে ব্যাঙের বিয়ে দিলেন গ্রামবাসীরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর