এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রণবীর সিংয়ের ডিপফেক ভিডিও ভাইরাল, অভিযুক্ত X ব্যবহারকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচন চলাকালীন ভাইরাল হচ্ছে এক একটা বলিউড নায়কের প্রচারের ভিডিও। যে ভিডিওগুলির বিষয়ের সঙ্গে কস্মিনকালেও কোনও সম্পর্ক নেই নায়কদের। তবে যে সব ভিডিওগুলি ভাইরাল হয়েছে, সবগুলিতেই দেখা যাচ্ছে, কংগ্রেসের সঙ্গে ভোট প্রচার করছেন নায়করা। যার মধ্যে ছিলেন আমির খান, আল্লু অর্জুন এবং রণবীর সিং। রণবীর সিংয়ের সাম্প্রতিক কাশির একটি ভিডিওই মর্ফ করে বানানো হয়েছে যে, কংগ্রেসের হয়ে তিনি ভোট প্রচার করছেন। যদিও ভিডিওটি পুরোপুরিই ফেক।

সম্প্রতি কাশিতে ডিজাইনার মনীশ মালহোত্রার একটি ফ্যাশন শোয়ে কৃতি শ্যাননের সঙ্গে অংশগ্রহণ করেছিলেন রণবীর। সেই ভিডিও নিয়ে এখনও তুলকালাম। যেখানে তিনি লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক দল সম্পর্কে কথা বলছিলেন। যদিও বাজিরাও মাস্তানি অভিনেতা দিন কয়েক আগেই এআই ভিডিওটির বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছিলেন। আরও তদন্তের জন্য সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে সম্প্রতি জানা গিয়েছে যে, মহারাষ্ট্র পুলিশের সাইবার ক্রাইম সেল একটি X ব্যবহারকারীর বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে। আর অভিনেতার বাবা জুগজিৎ সিং ভাবনানি X ব্যবহারকারী @sujataindia-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরে মহারাষ্ট্র পুলিশের সাইবার সেল ওই সোশ্যাল ব্যবহারকারীর বিরুদ্ধে FIR নথিভুক্ত করেছে। ভিডিওটি রণবীর কংগ্রেসকে ভোট দেওয়ার জন্য লোকদের কাছে আবেদন করেছিলেন।

এদিকে দিন কয়েক আগে, রণবীর সিংয়ের জাল ভিডিও ভাইরাল হওয়ার পরে, একটি অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছিলেন, “হ্যাঁ, আমরা পুলিশে অভিযোগ দায়ের করেছি, এবং রণবীর সিং-এর AI জেনারেটেড জাল ভিডিও প্রচারকারী হ্যান্ডেলের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে।” রণবীর সিংকে পরবর্তীতে সিংহম আগেইন -এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। যেখানে কাস্টে দীপিকা পাড়ুকোন, অজয় ​​দেবগন, অর্জুন কাপুর, করিনা কাপুর খান এবং অন্যান্যরাও রয়েছেন। রণবীরেরও ডন 3 পাইপলাইনে রয়েছে, সহ-অভিনেতা কিয়ারা আদভানি। এদিকে বর্তমানে রণবীর বাবা হওয়ার জন্যে প্রস্তুত, মাস কয়েক আগেই তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোন এবং তিনি মা-বাবা হওয়ার ঘোষণা দিয়েছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর