এই মুহূর্তে

মোদির মিথ্যা প্রচার! আইটি সেলের কীর্তি নিয়ে সরব শান্তনু

 

নিজস্ব প্রতিনিধি: নিউ ইয়র্ক টাইমসের পাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বন্দনা। তাও আবার ফ্রন্ট পেজে, সেখানে উল্লেখ রয়েছে বিশ্বের একমাত্র ত্রাতা ও পৃথিবীর শেষ এবং সর্বোত্তম আশা মোদিই। আর এই কাগজের পাতা সোশ্যাল মিডিয়া জুড়ে প্রচারের আকার নিয়েছে। সকলেই প্রচার করছেন এই ম্যাগাজিনের পাতাটি। কিন্তু সন্দেহ জাগে কিছু সংবাদমাধ্যমের। তখনই আসল সত্যিটা সামনে আসে। কোনওভাবেই নিউ ইয়র্ক টাইমস এই প্রতিবেদন বা ফিচার ছাপায় নি বলেই জানা গিয়েছে। পুরোটাই বিজেপির সুদক্ষ আইটি সেলের কারসাজি। নিজেদের নেতাকে বিশ্বের সবচেয়ে বড় মাসিহা বলে প্রচার করতে বারবার এগিয়ে থাকে আইটি সেল। কিন্তু বারবারই উন্নত প্রযুক্তির জন্য মার খেয়ে ঘরে ফেরে এই আইটি সেল। যা নিয়ে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তৃণমূল রাজ্যসভার সাংসদ তথা আইএমএ সভাপতি ডাঃ শান্তনু সেন।

আইটি সেলের এই কারসাজিকে কটাক্ষ করে শান্তনু সেন লিখেছেন, ‘ভারতের নাম আন্তর্জাতিক মঞ্চে নিচু করে দেওয়ার অধিকার কে দিয়েছে পিএম (পাবলিসিটি মাস্টার)-কে। এর চেয়ে লজ্জার আর কিছু আর হতে পারে না। পৃথিবীর শেষ, ও সর্বোত্তম আশা এবং পৃথিবীর সবথেকে শক্তিশালী ও জনপ্রিয় নেতা এই হেডলাইনে নিউ ইয়র্ক টাইমসের প্রথম পাতায় যে খবরে ছবি দেখা যাচ্ছে তা সম্পূর্ণ ভুয়ো।’ কটাক্ষ করেছেন একাধিক বিরোধী দলের নেতারা। সবটাই আইটি সেলের কৃতিত্ব। মিথ্যাচারে তারা এক নম্বরে থাকে।

২০২১-এর বিধানসভা ভোটেও ফেক ছবি দিয়ে রাজ্যে একাধিক অসত্য ঘটনা প্রচার করেছে বিজেপির পোষা আইটি সেল। এই টিমের মাথা অমিত মালব্য-এর মস্তিষ্ক ভুল বক্তব্য ছড়িয়ে দেওয়ার অভ্যাস রয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরীদের ‘ভাগ্য’ ঝুলে রইল

মুখপাত্র পদে কুণালের ইস্তফা গ্রহণ তৃণমূল শীর্ষ নেতৃত্বের

বন্ধ কারখানার অব্যবহৃত জমিতেই মাথা তুলবে নয়া শিল্প, নীতি রাজ্যের

প্রধানমন্ত্রীর গলায় এই সমস্ত চিপ পলিটিকস মানায় না : ফিরহাদ হাকিম

সন্দেশখালির প্রাকৃতিক দৃশ্য বারবার আকৃষ্ট করেছে চিত্র পরিচালকদের

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত লেকটাউনে শিশুর দেহ উদ্ধার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর